BJP

Arjun TMC Connection: পুরভোটে অর্জুন কাজ করেছিলেন তৃণমূলের হয়ে! ঘটনাস্থলে দাঁড়িয়ে দাবি বিধায়ক অতীন ঘোষের

কাউন্সিলর সুমন বলেন, ‘‘অর্জুন একশো শতাংশ আমার হয়ে কাজ করেছে। সক্রিয় রাজনীতি করত না কিন্তু আমার জন্য ও খুব খেটেছে।’’

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৬ মে ২০২২ ১২:২০
Share:

ফাইল ছবি।

কাশীপুরে বিজেপি যুব মোর্চা কর্মী অর্জুন চৌরাসিয়াকে নিজেদের কর্মী বলে দাবি করলেন স্থানীয় তৃণমূল বিধায়ক অতীন ঘোষ। স্থানীয় কাউন্সিলরকে পাশে নিয়ে তাঁর দাবি, গত পুরভোটে তৃণমূল প্রার্থীর হয়ে কাজ করেছিলেন অর্জুন। বিজেপি মিথ্যে দাবি করছে।

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের বঙ্গ সফরের দ্বিতীয় দিনে কাশীপুর রেল কোয়ার্টারের পরিত্যক্ত ঘরে ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয় অর্জুনের। বিজেপি দাবি করে মৃত অর্জুন তাদের যুব মোর্চার সক্রিয় কর্মী। তাঁকে তৃণমূল খুন করেছে বলে অভিযোগ বিজেপির। পুলিশকে মৃতদেহ উদ্ধারে বাধা দেওয়া হয়। এরই মধ্যে ঘটনাস্থলে চলে আসেন কাশীপুর-বেলগাছিয়ার তৃণমূল বিধায়ক অতীন ঘোষ। সঙ্গে ওই ওয়ার্ডের কাউন্সিলর সুমন সিংহ। অতীনকে ঘিরে ‘গো ব্যাক’ স্লোগান দিতে থাকেন উপস্থিত বিজেপি কর্মী সমর্থকেরা। পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে।

Advertisement

অতীন বলেন, ‘‘গত পুরভোটে সুমন সিংহের হয়ে প্রচার করেছেন অর্জুন। আমি ওর বাবাকেও চিনি, কংগ্রেস করতেন। তিনিও এ ভাবেই আত্মহত্যা করেছিলেন।’’ সুমন বলেন, ‘‘অর্জুন একশো শতাংশ আমার হয়ে কাজ করেছে। আমি যে ক্লাবের সভাপতি, অর্জুন সেই ক্লাবেরই সক্রিয় সদস্য। সক্রিয় রাজনীতি করত না, কিন্তু আমার জন্য ও খুব খেটেছে।’’ বিজেপি দাবি করছে অর্জুন তাঁদের কর্মী। এই প্রসঙ্গে অতীন ও সুমনের দাবি, বিজেপি তা হলে নথি দেখাক অর্জুন কবে বিজেপির সদস্য হয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন