Bonny Sengupta

বনি আমার সঙ্গে পাঁচ বছর কাজ করেছে! কুন্তল বললেন আনন্দবাজার অনলাইনকে

বনির সঙ্গে তাঁর সম্পর্ক কী? স্পষ্ট জানালেন কুন্তল। তবে সেই সঙ্গে ছুড়ে দিলেন প্রশ্নও। আদালত থেকে বেরোনোর পথে আনন্দবাজার অনলাইনের মুখোমুখি হুগলির যুব তৃণমূল নেতা।

Advertisement

সারমিন বেগম

কলকাতা শেষ আপডেট: ০৯ মার্চ ২০২৩ ১৩:৫০
Share:

বনির সঙ্গে সম্পর্ক নিয়ে আনন্দবাজার অনলাইনের কাছে মুখ খুললেন কুন্তল ঘোষ। ফাইল চিত্র।

টলিউডের অভিনেতা বনি সেনগুপ্তের সঙ্গে তাঁর সম্পর্ক কী? টাকার লেনদেনের নেপথ্যেই বা কী রহস্য? বৃহস্পতিবার আদালত থেকে বেরোনোর পথে সে সবই স্পষ্ট করলেন হুগলির যুব তৃণমূল নেতা কুন্তল ঘোষ।

Advertisement

বৃহস্পতিবার নিয়োগ দুর্নীতি মামলায় শুনানি কুন্তল-সহ বেশ কয়েকজন অভিযুক্তের শুনানি ছিল আদালতে। শুনানি শেষ হওয়ার পর আদালত চত্বর থেকে বেরিয়ে পুলিশের গাড়িতে ওঠার আগেই আনন্দবাজার অনলাইনের মুখোমুখি হন কুন্তল। বনিকে নিয়ে প্রশ্নের উত্তর দেন। বনির অ্যাকাউন্টে তাঁর অ্যাকাউন্ট থেকে কেন টাকা গিয়েছে, সেই প্রশ্নের জবাবে কুন্তল বলেন, ‘‘বনি পাঁচ বছর কাজ করেছে আমার ইভেন্টে। তারই পারিশ্রমিক।’’ কিসের কাজ? অভিনয় না কি অন্য কিছু, তা অবশ্য স্পষ্ট করেননি কুন্তল। তবে বলেছেন, তাঁর অ্যাকাউন্ট থেকে বনির কাছে যে টাকা গিয়েছে তা নিছকই ‘পারিশ্রমিক’-এর অর্থ। অর্থাৎ, কাজের বিনিময়ে সেই টাকা পেয়েছেন টলিউডের অভিনেতা বনি।

কুন্তল যখন আদালতে, একই সময়ে সল্টলেকের সিজিও কমপ্লেক্সে ইডির দফতরে বনিও মুখোমুখি হচ্ছিলেন এ সব প্রশ্নের। কুন্তলের অ্যাকাউন্ট থেকে তাঁর অ্যাকাউন্টে টাকা পাঠানো হয়েছে কেন, সেই প্রশ্নের জবাব পেতেই বনিকে ডেকে পাঠিয়েছিল ইডি। সমন পেয়ে এক দিন আগেই নিয়োগ মামলার আর্থিক কেলেঙ্কারির তদন্তকারী কেন্দ্রীয় সংস্থার মুখোমুখি হন টলিউডের অভিনেতা বনি।

Advertisement

পশ্চিমবঙ্গে ২০২১ সালের বিধানসভা ভোটের আগে বনি বিজেপিতে যোগ দিয়েছিলেন। তিনি বিজেপির হয়ে প্রচার করেছিলেন। কিন্তু গেরুয়া শিবিরে তাঁর সদস্য পদ স্থায়ী হয়নি বেশি দিন। গত জানুয়ারিতেই তিনি বিজেপির সদস্যপদ ছাড়েন। কুন্তলের দাবি মানলে হুগলির যুব তৃণমূল নেতার সঙ্গে ২০১৭ সাল থেকে কাজ করছেন বনি। অর্থাৎ বিজেপিতে যোগ দিলেও তৃণমূলের নেতার সঙ্গে ‘কাজের’ সম্পর্ক বজায় ছিল তাঁর। তবে এক্ষেত্রে বলে দেওয়া দরকার, বনি ভোটের আগে বিজেপিতে যোগ দিলেও তাঁর প্রেমিকা টলিউড অভিনেত্রী কৌশানি তৃণমূলে যোগ দেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন