Dum Dum Station

লাইনে ফাটল, শিয়ালদহ উত্তর শাখায় ট্রেন চলাচল ব্যাহত

ফের দুর্ভোগের শিকার হলেন শিয়ালদহ মেইন লাইনের যাত্রীরা। শনিবার ভোর থেকেই শিয়ালদহ মেইন লাইনে ট্রেন চলাচল ব্যাহত হয়। রেল কর্তারা জানান, এ দিন ভোরের দিকে দমদম ডায়মন্ড ক্রস ওভার পয়েন্টে একটি লাইনে ফাটল ধরা পড়ে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৪ ডিসেম্বর ২০১৬ ১২:৪৫
Share:

দমদম স্টেশন।—প্রতীকী ছবি।

ফের দুর্ভোগের শিকার হলেন শিয়ালদহ মেইন লাইনের যাত্রীরা। শনিবার ভোর থেকেই শিয়ালদহ মেইন লাইনে ট্রেন চলাচল ব্যাহত হয়। রেল কর্তারা জানান, এ দিন ভোরের দিকে দমদম ডায়মন্ড ক্রস ওভার পয়েন্টে একটি লাইনে ফাটল ধরা পড়ে। ঘটনাস্থলে রেলের ইঞ্জিনিয়াররা পৌঁছে মেরামতির কাজ শুরু করেন।

Advertisement

দমদম স্টেশন ঢোকার মুখে একাধিক আপ ও ডাউনের ট্রেনকে দাঁড় করিয়ে রাখা হয়। মাত্র দুটি বা তিনটি লাইন দিয়ে ধীরে ধীরে ট্রেনগুলিকে ছাড়া হয় একের পর এক। ফলে সকাল থেকেই সব ট্রেন দেরিতে চলছে শিয়ালদহ মেইন লাইনে।

এই ঘটনার কারণে দমদমে ঢোকার আগে পর পর ট্রেনগুলোকে রাখা হয়। নাকাল হতে হয় নিত্যযাত্রীদের। সময় মতো কর্মস্থলে পৌঁছতে অনেকেই বেলঘড়িয়া, দমদম ক্যান্টনমেন্ট, বিধাননগর স্টেশন থেকে হেঁটে দমদমে আসেন।

Advertisement

প্রায় ঘণ্টা চারেক পর পরিস্থিতি স্বাভাবিক হয়।

আরও পড়ুন...
গাড়ি আটকে কব্জায় ব্যবসায়ীর চার কোটি

দেখুন বড়দিনের বিশেষ পাতা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন