Wedding

বিয়ের আসরে কেঁদে ভাসালেন বর, হাসি বউয়ের মুখে! দেখে নিন ভিডিয়ো

কনকাঞ্জলি আচার চলার সময় বাড়ির গুরুজনেরা আশীর্বাদ করছেন নবদম্পতিকে। মেয়েকে বিদায় দিতে গিয়ে সকলেরই চোখ ছলছল। শোনা যাচ্ছে ফোঁপানো কান্নাও। অশ্রুসজল চোখ নববধূরও। এরই মধ্যে হঠাৎ কান্নায় ভেঙে পড়ল বর!

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০১৮ ১৫:৩৪
Share:

বিয়ের আসরে কেঁদে ভাসাচ্ছেন বর

বিয়ের আসরে অতটা না হলেও, বিয়ের পরে বিদায়ের দিন কান্না ধরে রাখতে পারছেন না নববিবাহিতা বধূ, এমন ঘটনা দেখাই যায়। কিন্তু বিয়ের আসরেই কেঁদে ভাসাচ্ছেন বর, আর তাকে সামলানোর চেষ্টা করছে কনে, এমন ঘটনা দেখেছেন কি? এরকমই একটা ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

কনকাঞ্জলি আচার চলার সময় বাড়ির গুরুজনেরা আশীর্বাদ করছেন নবদম্পতিকে। মেয়েকে বিদায় দিতে গিয়ে সকলেরই চোখ ছলছল। শোনা যাচ্ছে ফোঁপানো কান্নাও। অশ্রুসজল চোখ নববধূরও। এরই মধ্যে হঠাৎ কান্নায় ভেঙে পড়ল বর! হাতের রুমাল দিয়ে মুখ ঢেকে হাউহাউ করে কান্নায় থতমত সকলেই।

কান্নার বেগ এতটাই বেড়ে যায় যে, একটা সময় কান্না থামিয়ে নববধূকেও সামলানোর জন্য এগিয়ে আসতে দেখা যায় তার স্বামীকে। কিন্তু কান্না ছাড়া কোনদিকেই মন দিতে পারছে না বর তখন! স্ত্রীয়ের হাত সরিয়ে দিয়ে আরও বেগে কান্নায় ভেঙে পরে সে। কান্না ভুলে হেসে ফেলেছে তখন তার সদ্য বিবাহিত স্ত্রীও!

Advertisement

আরও পড়ুন: ভিসা পেলে এ বার বইমেলায় পাকিস্তানের প্রকাশকরাও, জানাল গিল্ড

এই পুরো ঘটনাটাই মোবাইলে ভিডিয়ো করে রেখেছিলেন পাড়া-প্রতিবেশীরা। তাদেরই কেউ গোটা ঘটনাটা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই নিমেষে ভাইরাল হয়ে যায় তা। তবে পুরুষতান্ত্রিক সমাজে এই ঘটনা যে উলটপুরান, তা বলাই যায়।

আরও পড়ুন: ঋণ মকুবের দাবি নিয়ে রাজধানীতে পথে নামলেন ১ লক্ষ কৃষক

দেখে নিন সেই ভিডিয়ো:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন