Suvendu Adhikari

বাসে উঠে টিকিট চেক করলেন শুভেন্দু, দেখুন ভিডিও

মঙ্গলবার শিক্ষক দিবসের একটি অনুষ্ঠানে যোগ দিতে কাঁথির রাখালচন্দ্র বিদ্যাপীঠে গিয়েছিলেন শুভেন্দুবাবু। সেখান থেকে নন্দীগ্রাম যাওয়ার কথা। তখন দুপুর প্রায় ১টা। হেঁড়িয়ায় হঠাত্-ই গাড়ি থেকে নেমে পড়েন মন্ত্রী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কাঁথি শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০১৭ ১৬:৪৩
Share:

পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারী।—ফাইল চিত্র।

কাঁথি থেকে নন্দীগ্রাম যাওয়ার পথে হঠাত্ গাড়ি থেকে নেমে পড়লেন খোদ পরিবহণমন্ত্রী। তার পর তরতরিয়ে উঠে পড়লেন একটি সরকারি বাসে। তার পরেই যাত্রীদের টিকিট পরীক্ষা শুরু করলেন। কন্ডাকটরের কাছে খোঁজ নিলেন বাসের হালহকিকতের। এর পর নেমেও পড়লেন। তিনি রাজ্যের পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারী।

Advertisement

মঙ্গলবার শিক্ষক দিবসের একটি অনুষ্ঠানে যোগ দিতে কাঁথির রাখালচন্দ্র বিদ্যাপীঠে গিয়েছিলেন শুভেন্দুবাবু। সেখান থেকে নন্দীগ্রাম যাওয়ার কথা। তখন দুপুর প্রায় ১টা। হেঁড়িয়ায় হঠাত্-ই গাড়ি থেকে নেমে পড়েন মন্ত্রী। এর পর দিঘা থেকে কলকাতাগামী একটি সরকারি বাসকে দাঁড় করিয়ে তাতে উঠে পড়েন তিনি। বাসে উঠে কয়েক জন যাত্রীর কাছে টিকিট দেখতে চান তিনি। বাসের কন্ডাক্টরের সঙ্গেও কথা বলেন। এর পরই নেমে ফের গাড়িতে উঠে রওনা দেন নন্দীগ্রামের উদ্দেশে। গোটা ঘটনাটি ধরা পড়েছে এক প্রত্যক্ষদর্শীর মোবাইলে তোলা ভিডিওয়। দেখে নেওয়া যাক সেই ভিডিও।

আরও পড়ুন:
হলদিয়ায় দ্বিধায় তৃণমূল

Advertisement

শিক্ষারত্নে স্বচ্ছতা ফের কাঠগড়ায়

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন