গুলিতে প্রাণ গেল মহিলার

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, ওই এলাকার নির্দল প্রার্থী নজরুল গাজির সঙ্গে বিরুদ্ধ গোষ্ঠীর গোলমাল চলছিল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

জয়নগর শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০১৮ ২০:৪৮
Share:

নিথর: দক্ষিণ ২৪ পরগনার জয়নগরে তাণ্ডবের শিকার সেলিমা গাজি। শুক্রবার। —নিজস্ব চিত্র।

দু’পক্ষের মধ্যে শুরু হয়েছিল বোমা-গুলির লড়াই। গুলিবিদ্ধ হয়ে প্রাণ গিয়েছে এক মহিলার। পুলিশ জানিয়েছে, তাঁর নাম সেলিমা গাজি (২৭)। তিনি দক্ষিণ ২৪ পরগনার জয়নগরের চালতাবেড়িয়া পঞ্চায়েতের বাসিন্দা।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, ওই এলাকার নির্দল প্রার্থী নজরুল গাজির সঙ্গে বিরুদ্ধ গোষ্ঠীর গোলমাল চলছিল। তৃণমূলের একটি সূত্র জানাচ্ছে, নজরুল দলের পুরনো কর্মী। কিন্তু টিকিট না পেয়ে ‘নির্দল’ হিসাবে ভোটে দাঁড়িয়ে পড়েছেন। ওই কেন্দ্রে ঘাসফুল শিবিরের মনোনীত প্রার্থী সাইবুল লস্কর।

শুক্রবার দুপুরে এলাকায় গুলি-বোমার লড়াই শুরু হয়। তারই মাঝে পড়ে পেটে গুলি লাগে সেলিমার। ঘটনাস্থলেই মারা যান তিনি। পুলিশ-র‌্যাফ আসে। দু’জনকে গ্রেফতার করে তদন্ত চলছে বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার (পূর্ব) অভিজিৎ সিংহ। এলাকায় উত্তেজনা আছে।

Advertisement

তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরেই এই খুন, অভিযোগ উঠছে এলাকায়। যদিও তা নিয়ে মন্তব্য করেননি তৃণমূলের জেলা সহ সভাপতি শক্তি মণ্ডল। তিনি বলেন, ‘‘সংঘর্ষে এক মহিলার মৃত্যু হয়েছে বলে শুনেছি। এটা রাজনৈতিক ঘটনা কিনা বলতে পারব না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন