Mohammed Shami

মহম্মদ শামিকে এ বার লালবাজারে ডেকে পাঠালেন গোয়েন্দারা

২৪ ঘণ্টা কাটল না, মঙ্গলবার সকালেই মহম্মদ শামিকে জি়জ্ঞাসাবাদের জন্য তলব করল লালবাজার।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০১৮ ১৪:১৭
Share:

স্ত্রী হাসিন জাহানের সঙ্গে দূরত্ব ক্রমেই বাড়ছে মহম্মদ শামির। ফাইল চিত্র।

আইপিএলে দিল্লি ডেয়ারডেভিলসের হয়ে খেলতে মহম্মদ শামি কলকাতায় পা রাখার পরই স্ত্রী হাসিন জাহান মুখ খুলেছিলেন। কলকাতায় আসার পরেও পুলিশ কেন মহম্মদ শামির বিরুদ্ধে কোনও ব্যবস্থা নিচ্ছে না, সোমবার সেই প্রশ্ন তুলেছিলেন হাসিন।

Advertisement

২৪ ঘণ্টা কাটল না, মঙ্গলবার সকালেই মহম্মদ শামিকে জি়জ্ঞাসাবাদের জন্য তলব করল লালবাজার। এ দিন টিম হোটেলে শামিকে নোটিস দেওয়ার জন্য হাজির হন লালবাজারের গোয়েন্দারা। যদিও, তাঁরা শামির সঙ্গে দেখা করতে পারেননি। টিম ম্যানেজারের কাছে নোটিস দিয়ে আসেন গোয়েন্দারা।

বুধবার দুপুরে লালবাজারে গিয়ে দেখা করতে বলা হয়েছে ভারতীয় দলের ওই ক্রিকেটারটিকে। যদিও সূত্রের খবর, এই মুহূর্তে শামিকে গ্রেফতার করার কোনও পরিকল্পনা নেই পুলিশের। তারা কেবল জিজ্ঞাসাবাদের জন্যই তাঁকে তলব করেছেন।

Advertisement

আরও পড়ুন: শামির দাদাকে তলব পুলিশের

অন্য দিকে, শামি বুধবার লালবাজারে যাবেন কি না, সে বিষয়েও নিশ্চিত করে কিছু জানানো হয়নি। ইতিমধ্যেই শামির দাদাকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করেছে কলকাতা পুলিশ। গোয়েন্দা সূত্রে খবর, গত শনিবার ফোন করে লালবাজারে ডাকা হয়েছিল শামির দাদা হাসিবকে। তখনই তিনি বুধবার পর্যন্ত সময় চান।

আরও পড়ুন: দিল্লি কর্তার কাছে হাসিন

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন