State news

তাপসকে ধরলে বাবুলকে নয় কেন, ভিডিও দিয়ে প্রশ্ন তৃণমূলের

রোজ ভ্যালি কাণ্ডে তাপস পালকে গ্রেফতার করার পরই বাবুল সুপ্রিয়র একটি ভিডিও পোস্ট করে পাল্টা আক্রমণে নেমে পড়ে তৃণমূল। তৃণমূল সাংসদ ডেরেক ’ও ব্রায়েন রোজ ভ্যোলি নিয়ে বাবুলের একটি ভিডিও পোস্ট করেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০১৬ ১৮:২২
Share:

বাবুল সুপ্রিয়কে নিয়ে তৃণমূল সাংসদ ডেরেক ’ও ব্রায়েনের সেই টুইট।

রোজ ভ্যালি কাণ্ডে তাপস পালকে গ্রেফতার করার পরই বাবুল সুপ্রিয়র একটি ভিডিও পোস্ট করে পাল্টা আক্রমণে নেমে পড়ে তৃণমূল। তৃণমূল সাংসদ ডেরেক ’ও ব্রায়েন রোজ ভ্যালি নিয়ে বাবুলের একটি ভিডিও পোস্ট করেন। এর পর টুইট করে বলেন, “অনেক চিত্রতারকা, খেলোয়াড়ই তো ব্র্যান্ড অ্যাম্বাসাডর। তা হলে এর পর কী? বিজেপির যারা ব্র্যান্ড অ্যাম্বাসাডর, তাদেরও গ্রেফতার করা হবে?”

Advertisement

সেই ভিডিওর পাশাপাশি বাবুলের বিয়েতে সহারা কর্তার উপস্থিতির একটি ছবিও পোস্ট করেন ডেরেক। বাবুলের ওই ভিডিও নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় বিজেপিকে আক্রমণ করতে শুরু করে। তিনি বলেন, ‘‘রোজ ভ্যালির আতিথেয়তা বিজেপির কারা কারা নিয়েছে, খোঁজ নিন। মন্ত্রী বাবুল সুপ্রিয় ক’বার আতিথেয়তা নিয়েছেন?”

আরও খবর: তাপসের জবাবে মমতার নিশানায় বাবুল আর রূপা

Advertisement

যাঁকে কেন্দ্র করে এই তরজা শুরু হয়, সেই বাবুল সুপ্রিয় পরে আসরে নামেন। তাঁর সাফাই, “অনেক অনুষ্ঠানেই তো মুম্বইয়ের বড় বড় শিল্পী গান গেয়ে চেকে টাকা নিয়েছেন! আমি যদি গান গেয়ে এক-দু’লাখ টাকা নগদেও নিয়ে থাকি, তাতেই বা কী হয়েছে?’’

তাপস পালকে গ্রেফতারের পরই তৃণমূল অভিযোগ তুলেছে, ‘রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত’ ভাবে গ্রেফতার করা হয়েছে তৃণমূল সাংসদকে। তাদের দাবি, তৃণমূল নেত্রী নোট বাতিলের সিদ্ধান্তের বিরুদ্ধে সরব হওয়াতেই মোদী সরকার সিবিআইকে কাজে লাগিয়ে চুপ করানোর চেষ্টা করছে। কিন্তু এ ভাবে যে তৃণমূলকে থামানো যাবে না বলেও দাবি শীর্ষ নেতৃত্বের।

সেই ভিডিও:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন