West Bengal News

খড়দহে মহিলাকে রাস্তা থেকে টেনে নিয়ে গিয়ে গণধর্ষণের অভিযোগ

মহিলার দাবি, রাস্তা থেকে দু’জন টেনে নিয়ে গেলেও ঘটনাস্থলে আরও দু’জন ছিল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০১৯ ১০:০৮
Share:

প্রতীকী ছবি।

রাস্তা থেকে টেনে হিঁচড়ে নির্জন জায়গায় নিয়ে গিয়ে গণধর্ষণের অভিযোগ করলেন এক মহিলা। বুধবার রাতে খড়দহের পাতুলিয়া এলাকার এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। মহিলার শারীরিক পরীক্ষার পাশাপাশি ঘটনার তদন্ত শুরু করেছে খড়দহ থানার পুলিশ।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, বুধবার রাত সাড়ে আটটা নাগাদ ছেলেকে টিউশনে দিয়ে ফিরছিলেন পাতুলিয়ার বাসিন্দা ওই মহিলা। তাঁর অভিযোগ, রাস্তা দিয়ে যাওয়ার সময় কিছুটা অন্ধকার ও ফাঁকা একটি জায়গায় তাঁর উপর ঝাঁপিয়ে পড়ে দুই দুষ্কৃতী। তাঁর মুখ চেপে ধরে দু’টি ফাঁকা বাড়ির মাঝখানে একটি নির্জন জায়গায় নিয়ে যাওয়া হয়। সেখানেই দুষ্কৃতীরা তাঁকে উপর্যুপরি ধর্ষণ করে বলে অভিযোগ মহিলার।

মহিলার দাবি, রাস্তা থেকে দু’জন টেনে নিয়ে গেলেও ঘটনাস্থলে আরও দু’জন ছিল। অত্যাচার চালানোর পর সেখান থেকে কোনও রকমে পালিয়ে এসে এক পরিচিতের বাড়িতে দরজায় কড়া নাড়েন তিনি। কিন্তু দরজা খোলার আগেই সংজ্ঞা হারিয়ে ফেলেন। ওই বাড়ির লোকজনই তাঁর পরিবারের সদস্যদের খবর পাঠান। মহিলাকে পানিহাটি স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করার পরে থানায় অভিযোগ দায়ের করেন তাঁরাই।

Advertisement

মহিলার দাবি, ‘‘ঘটনার সময় দুষ্কৃতীরা বলছিল, ওকে মেরে ফেল। ওর স্বামী বড় নেতা হয়ে গিয়েছে।’’ ওই মহিলার স্বামী স্থানীয় বিজেপি নেতা হিসেবেই পরিচিত।

অভিযোগ পাওয়ার পরই ঘটনার তদন্ত শুরু করেছেন খড়দহ থানার পুলিশ।তদন্তকারী অফিসাররা জানিয়েছেন, মহিলার শারীরিক পরীক্ষার রিপোর্ট এখনও পাওয়া যায়নি। রিপোর্ট পাওয়ার পর বয়ান রেকর্ড করা হবে। দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি চলছে।

https://www.anandabazar.com/topic/khardaha

আরও পড়ুন: পোশাক ছিঁড়ে নিগ্রহ তরুণীকে, প্রহৃত সঙ্গীও

আরও পড়ুন: পুলিশ সেজে মাংস-ভাত খেয়ে লুটপাট বর্ধমানে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন