State News

শ্লীলতাহানির প্রতিবাদ করায় মালদহে যুবককে কুপিয়ে খুন

শ্লীলতাহানির প্রতিবাদ করেছিলেন এক যুবক। আর তার জেরেই রবিবার রাতে তাঁকে হাঁসুয়া দিয়ে কুপিয়ে খুন করল দুষ্কৃতীরা। মালদহের ইংরেজবাজার শহরের ঘটনা। মৃতের নাম অর্জুন দাস(২২)। তিনি ইংরেজবাজার শহরের ২৩ নম্বর ওয়ার্ডের কুলদীপ মিশ্র কলেনির বাসিন্দা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০১৬ ১২:১৯
Share:

প্রতীকী ছবি।

শ্লীলতাহানির প্রতিবাদ করেছিলেন এক যুবক। আর তার জেরেই রবিবার রাতে তাঁকে হাঁসুয়া দিয়ে কুপিয়ে খুন করল দুষ্কৃতীরা। মালদহের ইংরেজবাজার শহরের ঘটনা। মৃতের নাম অর্জুন দাস(২২)। তিনি ইংরেজবাজার শহরের ২৩ নম্বর ওয়ার্ডের কুলদীপ মিশ্র কলেনির বাসিন্দা। পেশায় হকার ছিলেন অর্জুন। তাঁর মৃত্যুতে গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। দুষ্কৃতীদের ধরার দাবিতে সরব হয়েছেন অর্জুনের প্রতিবেশীরা।

Advertisement

ঠিক কী হয়েছিল?

গত শুক্রবার অর্জুনের এক নিকট আত্মীয়ের বিয়ে ছিল। সেই বিয়েতে পুরুষদের পাশাপাশি মহিলারাও নাচানাচি করছিলেন। অভিযোগ, এলাকারই এক ব্যক্তি মুকুন্দর চৌধুরী মদ্যপ অবস্থায় সেই সময় এক মহিলার শ্লীলতাহানি করে। তারই প্রতিবাদ করেছিলেন অর্জুন ওরফে বুবাই। এই নিয়ে দু’জনের মধ্যে গোলমালও হয়। পরে স্থানীয়দের হস্তক্ষেপে বিবাদ মিটে যায়।

Advertisement

রবিবার ছিল বৌভাত। অর্জুন সেই অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন। সেই সময় পথ আটকায় মুকুন্দর ও তার দলবল। হাঁসুয়া দিয়ে অর্জুনের গলায় কোপ মারে। তার পরই তারা সেখান থেকে পালিয়ে যায়। স্থানীয় বাসিন্দারা তাঁকে উদ্ধার করে মালদহ মেডিক্যালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। স্থানীয় সূত্রে খবর, মুকুন্দর মদ্যপ অবস্থায় এলাকায় মস্তানি করে। তাঁর দাদা সিকান্দর রেলের কর্মী। সোমবার সকালে উত্তেজিত জনতা সিকান্দর ও মুকুন্দরের বাড়ি ভাঙচুর করে আগুন লাগিয়ে দেয়। বাড়ির সমস্ত কিছু পুড়ে ছাই হয়ে যায়। দমকলের একটি ইঞ্জিন ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। থমথমে রয়েছে গোটা এলাকা। বিশাল পুলিশ বাহিনী এলাকায় মোতায়ন করা হয়েছে। মালদহের পুলিশ সুপার অর্ণব ঘোষ জানিয়েছেন অভিযুক্তদের খোঁজে তল্লাশি চলছে।

আরও খবর...

শিশু পাচার রহস্যে নয়া মোড়, ঠাকুরপুকুরে উদ্ধার ঝুলন্ত দেহ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন