সিড়ি বেয়ে দোতলায় উঠে এলো ৯ ফুটের কুমির!

সন্ধ্যা বেলায় পরিবারের সকলেই তখন বাড়িতে। একেবারে ছুটির মেজাজে সময় কাটাচ্ছিলেন। এমন সময় দোতলায় বারান্দার দিকের দরজা কেউ বাইরে থেকে ধাক্কা দিতে শুরু করল।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২০ এপ্রিল ২০১৭ ১১:১৩
Share:

সন্ধ্যা বেলায় পরিবারের সকলেই তখন বাড়িতে। একেবারে ছুটির মেজাজে সময় কাটাচ্ছিলেন। এমন সময় দোতলায় বারান্দার দিকের দরজা কেউ বাইরে থেকে ধাক্কা দিতে শুরু করল। বাড়ির কর্তা স্টিভ পলস্টন প্রথমটায় ভেবেছিলেন, বোধহয় তাঁর মেয়ে একতলা থেকে উঠে এসেছে। মেয়ের নাম ধরে হাঁক দিতেই স্টিভ বুঝলেন, তাঁর মেয়ে একতলাতেই রয়েছে। তা হলে? এর পর স্ত্রীর খোঁজ করতেই বিষয়টা পরিষ্কার হল স্টিভের কাছে। তাঁর মেয়ে বা স্ত্রী নয়, দোতলার বারান্দার দরজা ধাক্কা দিচ্ছে কোনও তৃতীয় ব্যক্তি! এর পর উঠে গিয়ে দরজা খুলতেই চমকে উঠলেন স্টিভ। দরজা ঠেলে ঘরে ঢুকতে চাইছে লম্বায় আন্দাজ ৯ ফুটের একটা বিশাল কুমির! দরজার সামনে থেকে ছিটকে সরে আসেন তিনি। স্টিভ জানান, “প্রায় ১৫ ফুট উঁচু সিড়ি পেরিয়ে বাড়ির দোতলায় উঠে এসেছিল কুমিরটি।”

Advertisement


এই সিড়ি পেরিয়েই বাড়ির দোতলায় উঠে এসেছিল কুমিরটি।

দিন দু’য়েক আগে চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে দক্ষিণ-পূর্ব আমেরিকার দক্ষিণ ক্যারোলিনায়। স্টিভ জানান, অনেক চেষ্টার পরও ন’ফুটের এই ভয়ঙ্কর সরীসৃপটিকে তাড়াতে না পেরে বন দফতরের সাহায্য চেয়ে ফোন করেন স্টিভ। বন দফতরের কর্মীরা এসে ঘণ্টা খানেকের চেষ্টার পর কুমিরটিকে খাঁচাবন্দি করে নিয়ে যেতে সক্ষম হন।

Advertisement

আরও পড়ুন: লাইভ খুন! নীতিই বদলাবে ফেসবুক

স্টিভ পলস্টন এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই তা ভাইরাল হেয়ে গিয়েছে। দেখে নেওয়া যাক সেই ভিডিও ফুটেজ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন