China

কতটা ভালবাসে বউ, পরীক্ষা করতে গিয়ে গুরুতর জখম যুবক

য়ের ভালবাসার পরীক্ষা নিতে গিয়ে নিজেকে চরম বিপদের মুখে ফেললেন চীনের এক ব্যক্তি। সেই ঘটনার ভিডিয়ো সামনে আসতেই, শিউরে উঠেছে নেট দুনিয়া।

Advertisement

সংবাদ সংস্থা

বেজিং শেষ আপডেট: ১৬ মার্চ ২০১৯ ১৯:৫২
Share:

এভাবেই চলছিল বিপদের সঙ্গে খেলা। ছবি: ইউটিউব থেকে

বরফি’ সিনেমার দৃশ্যটা মনে আছে? ‘বরফি’ রণবীরকে কতটা ভালবাসেন ঝিলমিল রূপী প্রিয়ঙ্কা, তার পরীক্ষা নিতে লাইটপোস্টের কাঠ কেটে দিয়ে তার নীচে দাঁড়িয়ে পড়েছিলেন দু’জনে। সিনেমায় তাঁদের কোনও বিপদ না হলেও, বাস্তব জীবনে স্ত্রীয়ের ভালবাসার পরীক্ষা নিতে গিয়ে নিজেকে চরম বিপদের মুখে ফেললেন চীনের এক ব্যক্তি। সেই ঘটনার ভিডিয়ো সামনে আসতেই, শিউরে উঠেছে নেট দুনিয়া।

Advertisement

চীনের ঝেজিয়াং প্রদেশের লিশুই অঞ্চলের একটি রাস্তায় ঘটে এই ঘটনাটি। প্রায় ৪০ মিনিট ধরে এই ঘটনার আগে পরের ভিডিয়ো রেকর্ড হয়েছে সিসিটিভি ক্যামেরায়। প্যান নামের ওই ব্যক্তি মদ্যপ ছিলেন বলে জানানো হয়েছে স্থানীয় পুলিশের তরফে।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, ওই ব্যক্তি রাতের রাস্তায় টলোমলো পায়ে এগিয়ে যাচ্ছেন। ঘরোয়া রাত পোশাকে ওনাকে টেনে আনবার চেষ্টা করছেন ওনার স্ত্রী। একবার টেনে রাস্তার মাঝখান থেকে সরিয়ে নেওয়ার পরেও ওই ব্যক্তি আবার ছিটকে রাস্তার মাঝে চলে আসেন। তখনই চলন্ত একটি গাড়ির ধাক্কায় ছিটকে পড়েন তিনি। সেই ছিটকে পড়বার ঘটনার পরেই চিৎকার করে ছুটতে দেখা যায় ওই ব্যক্তির স্ত্রীকেও।

Advertisement

আরও পড়ুন: মেয়ে নয়, অন্য ‘সামাইরা’র জন্য আদর পাঠালেন রোহিত

কিন্তু কেন এমন করলেন ওই ব্যক্তি? পুলিশের সামনে ওই ব্যক্তি যা বলেছেন, তাতে চোখ কপালে উঠেছে সকলেরই। তিনি বলেছেন, স্ত্রীয়ের সঙ্গে কথা কাটাকাটি হয়েছিল তাঁর। সেই কারণেই কিছুটা মদ্যপান করে ফেলেন তিনি। তারপরেই তাঁর খেয়াল আসে যে তাঁর স্ত্রী তাঁকে ভালবাসে কিনা তা পরীক্ষা করে দেখার। তাই নিজেকে বিপদের মুখে ফেলে তিনি দেখতে চান যে তাঁর স্ত্রী তাঁকে বাঁচাতে আসেন কিনা। এই ঘটনার ফলে প্যানের মাথায় গুরুতর চোট লেগেছে এবং শরীরের বেশ কিছু হাড়গোড়ও ভেঙেছে বলে জানানো হয়েছে পুলিশের তরফে।

আরও পড়ুন: নির্মম হত্যার পরেও তিনি থেকে গেলেন বাঙালির হৃদয় জুড়ে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন