Tiger

​​​​​​​viral: বাঘিনীর আদর! ছানা এবং মায়ের খুনসুটিতে মন মজেছে নেটপাড়ার

এরই মধ্যে বহু বার শেয়ার করা হয়েছে ভিডিয়োটি। পছন্দ করেছেন ১ লক্ষ ১৪ হাজার মানুষ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

টরন্টো শেষ আপডেট: ২৬ জুলাই ২০২১ ১৮:৪৫
Share:

দেখুন মা এবং ছানার আদরের ভিডিয়ো

স্রেফ মায়ের আদর চাই। সেটা যে ভাবেই হোক আদায় করতে হবে। তাই মাকেই আদর করে তার মনযোগ আদায় করল বাঘের ছানা। টরন্টোর চিড়িয়াখানায় মা আর ছানার ওই আদরের দৃশ্য ধরা পড়েছে খাঁচায় লাগানো ওয়েবক্যামে। সেই ভিডিয়ো টরন্টোর চিড়িয়াখানা কর্তৃপক্ষ নেট মাধ্যমে পোস্ট করতেই তা নেটপাড়া মাতিয়ে রেখেছে। এরই মধ্যে ১১ হাজার বার শেয়ার করা হয়েছে ভিডিয়োটি। পছন্দ করেছেন ১ লক্ষ ১৪ হাজার মানুষ। নেটাগরিকরা এক বাক্যে মেনেছেন, ভিডিয়ো বারবার দেখেও আশ মিটছে না তাঁদের।

Advertisement

ভিডিয়োয় দেখা যাচ্ছে, মায়ের মনযোগ পাওয়ার প্রাণপণ চেষ্টা করছে বাঘের ছানা। প্রথমে মায়ের লেজে তার পর পিঠে আদর করছে সে। কিছুক্ষণ পরেই মায়ের মুখের কাছে মুখ নিয়ে আদর খাওয়ার চেষ্টা করতে দেখা যায় তাকে। শেষে অবশ্য ছানার ডাকে সাড়া দেয় মা-বাঘ। এমনকি তার ছটফটানি থামাতে থাবা দিয়ে চেপে ধরতেও দেখা যায় তাকে।

Advertisement

গোটা বিষয়টি বেশ মিষ্টি লেগেছে নেটাগরিকদের। কেউ বলেছেন, মা-বাঘ আর বাঘের ছানার কাণ্ড দেখে তাঁর নিজের ছোটবেলার কথা মনে পড়ে যাচ্ছে। কেউ লিখেছেন, মা বাঘের ধৈর্য্য প্রশংসা করার মতো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন