Wedding Photography

গোপন ক্যামেরায় হবু কনেদের পোশাক খোলার ভিডিয়ো! ধরা পড়লেন ওয়েডিং ফোটোগ্রাফার

সম্প্রতি এক হবু কনের সঙ্গে সেখানে ছবি তুলতে গিয়েছিলেন তাঁর বাগদত্তাও। পোশাক পরিবর্তনের ঘরে অ্যালার্ম ঘড়ি দেখে সন্দেহ হয় তাঁর।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২৩ ২২:০৬
Share:

ডেভিড গ্লোভার নামে ওই ফোটোগ্রাফারের বয়স ৪৮। প্রতীকী ছবি।

গোপন ক্যামেরায় হবু কনেদের পোশাক পরিবর্তনে ভিডিয়ো রেকর্ড করতেন এক ফোটোগ্রাফার। বিয়ের অনুষ্ঠানে ছবি তোলাই পেশা তাঁর। তবে এই কুকর্মটি তিনি করতেন তাঁর নিজের স্টুডিয়োতে। যেখানে বিয়ের আগে হবু কনেরা আসতেন ফোটোগ্রাফারের কাছে পরীক্ষামূলক ভাবে ছবি তুলতে। বিয়ের পোশাকেই দিতে হত পোজ। আর পোশাক পরিবর্তনের সময়েই এই কনেদের অসতর্ক মুহূর্তের ভিডিয়ো রেকর্ড করতেন ওই ফোটোগ্রাফার। এ ভাবে অন্তত ১০০ জন হবু কনের পোশাক পরিবর্তনের ভিডিয়ো তিনি রেকর্ড করেছেন বলে জানিয়েছে পুলিশ।

Advertisement

ডেভিড গ্লোভার নামে ওই ফোটোগ্রাফারের বয়স ৪৮। তিনি কেমব্রিজশায়ারের বাসিন্দা। পুলিশ জানিয়েছে, নিজের স্টুডিয়োয় হবু কনেদের পোশাক পরিবর্তনের ঘরে একটি অ্যালার্ম ঘড়ি লাগিয়ে রেখেছিলেন ডেভিড। তাতেই লুকনো থাকত গোপন ক্যামেরা।

সম্প্রতি এক হবু কনের সঙ্গে সেখানে ছবি তুলতে গিয়েছিলেন তাঁর বাগদত্তাও। পোশাক পরিবর্তনের ঘরে অ্যালার্ম ঘড়ি দেখে সন্দেহ হয় তাঁর। পুলিশকে তিনি বলেছেন, ‘‘ওই ঘরে অ্যালার্ম ঘড়িটা অপ্রাসঙ্গিক লেগেছিল আমার। তাই গিয়ে পরীক্ষা করে দেখি। আর দেখতে পাই ওই অ্যালার্ম ঘড়ির ফাঁকেই লুকনো রয়েছে একটি ক্যামেরা লেন্স।’’

Advertisement

পুলিশ জানিয়েছে, ডেভিডকে ২০ মাসের হাজতবাসের সাজা দেওয়া হয়েছে। মোটা টাকা জরিমানাও করা হয়েছে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন