Pakistan

বিয়েতে একে ৪৭ উপহার শাশুড়ির, চমকে দিল ভিডিয়ো

দামি উপহার নিশ্চয়ই তবে বিয়েতে এমন কিছু কেউ বরের হাতে তুলে দিচ্ছেন সিনেমাতেও মনে হয় দেখা যায় না।

Advertisement

সংবাদ সংস্থা

ইসলামাবাদ শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০২০ ১৯:০৯
Share:

জামাইকে রাইফেল উপহার বিয়েতে। সোশ্যাল মিডিয়ায় থেকে নেওয়া ছবি।

বিয়ের মরশুমে একের পর এক নেমন্তন্নে কী উপহার দেবেন, তা নিয়ে গৃহস্থের চিন্তার শেষ থাকে না। কিন্তু এই শাশুড়ি বিয়ের আসরে জামাইকে যা উপহার দিলেন, তা দেখলে বিশ্বের যে কেউ চমকে যাবেন। পাকিস্তানের এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

ফেসবুকের একটি পেজে ভিডিয়োটি পোস্ট হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, বিয়ের আসরে এক মহিলা এগিয়ে আসছেন বর-কনের দিকে। পাশের কাউকে বললেন, উপহারটা এগিয়ে দিতে। এবার ওই মহিলা সেই উপহার নিয়ে তুলে দিলেন বরের হাতে। দামি উপহার নিশ্চয়ই তবে বিয়েতে এমন কিছু কেউ বরের হাতে তুলে দিচ্ছেন সিনেমাতেও মনে হয় দেখা যায় না।

ওই মহিলা বরের হাতে একটি ‘একে ৪৭’ রাইফেল তুলে দিলেন। এমন অবিশ্বাস্য উপহার পেয়ে দৃশ্যতই একটু যেন অবাক বরও। আর কনে তো যেন লজ্জায় লাল হয়ে যাচ্ছেন। আসলে উপহার দিতে আসা ওই মহিলা বরের শাশুড়ি, কনের মা, এমনটাই জানিয়েছে পাকিস্তানের ‘এআরওয়াই নিউজ’।

Advertisement

আর এমন ভিডিয়ো ভাইরাল হতে স্বভাবতই সময় নেয়নি। শুধু ফেসবুকেই নয় ভিডিয়োটি টুইটারেও ছড়িয়ে পড়েছে। সেখানে নেটাগরিকরা নিজেদের মতো করে মন্তব্য সহকারে পোস্ট করছেন সেটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন