Abu Dhabi

আবু ধাবির বিখ্যাত বিল্ডিংয়ে ফুটে উঠল মোদীর ছবি

অ্যাডনক গ্রুপ টাওয়ারে ফুটে উঠল নরেন্দ্র মোদীর ছবি। ফুটিয়ে তোলা হয় আবু ধাবির যুবরাজ মহম্মদ বিন জায়েদ আল নাহিয়ানের ছবিও। দুই রাষ্ট্র নেতার পাশাপাশি রঙিন আলোয় ভেসে ওঠে ভারত ও আরব আমির শাহির পতাকাও

Advertisement

সংবাদ সংস্থা

আবু ধাবি শেষ আপডেট: ৩১ মে ২০১৯ ১৫:১৮
Share:

আবু ধাবির বিখ্যাত অ্যাডনক গ্রুপ টাওয়ারে নরেন্দ্র মোদীর ছবি। ছবি : টুইটার থেকে নেওয়া।

বৃহস্পতিবার দ্বিতীয় বারের জন্য প্রধানমন্ত্রী পদে শপথ নিলেন নরেন্দ্র মোদী। আর ভারতের প্রধানমন্ত্রীর শপথ গ্রহণ অনুষ্ঠান উদ্‌যাপনকরল আবু ধাবিও।

Advertisement

আবু ধাবির বিখ্যাত অ্যাডনক গ্রুপ টাওয়ারে ফুটে উঠল নরেন্দ্র মোদীর ছবি। ফুটিয়ে তোলা হয় আবু ধাবির যুবরাজ মহম্মদ বিন জায়েদ আল নাহিয়ানের ছবিও। দুই রাষ্ট্র নেতার পাশাপাশি রঙিন আলোয় ভেসে ওঠে ভারত ও আরব আমির শাহির পতাকাও।

আরব আমির শাহিতে নিযুক্ত ভারতের রাষ্ট্রদূত নবদীপ সিংহ সুরি টুইটারে লিখেছেন, এটাই প্রকৃত বন্ধুত্ব। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী যখন দ্বিতীয় বার শপথ নিচ্ছেন, তখন আবু ধাবির অ্যাডনক গ্রুপ টাওয়ার ভারত-আরব আমিরশাহির পতাকা ও প্রধানমন্ত্রী ও যুবরাজের ছবি ফুটিয়ে তুলল।

Advertisement

রাষ্ট্রদূত নবদীপ সিংহ সুরির টুইটার হ্যান্ডলে একটি ২৪ সেকেন্ডের ভিডিয়ো আপলোড করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে দুই দেশের পতাকা ও প্রধানমন্ত্রী-যুবরাজের করমর্দনের ছবি।

আরও পড়ুন : একসঙ্গে চারমূর্তির জন্ম দিলেন গোন্ডার মহিলা

আরও পড়ুন : এ যেন শোলের বীরু, আত্মহত্যার হুমকি দিয়ে চাকরি ফিরে পেলেন মহিলা

সংবাদ সংস্থাকে রাষ্ট্রদূত সুরি জানিয়েছেন, এটি ভারত ও আমিরশাহির দৃঢ় বন্ধুত্বের প্রতীক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন