International News

পোষ্যের খেলার জিনিস ভেবে হাত দিলেন জ্যান্ত সাপে! দেখুন ভিডিও

১২ সেকেন্ডের এই ভিডিওটি আপাতত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ভিডিওটি দেখে সহজেই বোঝা করা যায় যে এটা বেশ রাতের ঘটনা। হাতে একটি আলো নিয়ে মহিলা গেটের দিকে আসছিলেন।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২০ জুন ২০১৭ ১৩:৩৫
Share:

ছবি: সংগৃহীত।

ভেবেছিলেন দরজার কাছে পড়ে থাকা ‘দড়ি’টাকে হাত করে সরিয়ে দেবেন। কিন্তু সেই ‘দড়ি’তে হাত দিতেই তা নড়েচড়ে উঠল। মুহূর্তের মধ্যে মহিলা বুঝলেন দড়ি নয়, যেটা তিনি হাত দিয়ে সরাতে গিয়েছিলেন সেটা র‌্যাটেল স্নেক। ভুল বুঝতে পেরে মুহূর্তে সেখান থেকে চম্পট দিলেন ওই মহিলা।

Advertisement

১২ সেকেন্ডের এই ভিডিওটি আপাতত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ভিডিওটি দেখে সহজেই বোঝা করা যায় যে এটা বেশ রাতের ঘটনা। হাতে একটি আলো নিয়ে মহিলা গেটের দিকে আসছিলেন। গেটের মুখেই দড়ির মতো কী একটা যেন জ্বলজ্বল করছে, সেটার দিকেই আসছিলেন মহিলা। হয়ত ভেবেছিলেন এটাই তাঁর পোষ্য কুকুরটিকে বেঁধে রাখার দড়ি। আর তারপরেই সর্পতে রজ্জুভ্রম!

আরও পড়ুন

Advertisement

মসজিদ থেকে বেরনোর পরই খুন নাবালিকা

র‌্যাটল স্নেকটিকে উদ্ধারের জন্য ক্যালিফোর্নিয়ার এই পরিবার দমকলকর্মীদের ডেকে পাঠান। ভি়ডিওটি ইউটিউবে আপলোড করেছেন মহিলার স্বামী। তিনি বলছেন, “আমার স্ত্রীকে হয়তো আজ হাসপাতালে থাকতে হতো। এও হতে পারত যে আমার তিন মেয়েই আজ হাসপাতালে ভর্তি। বিষয়টি আপাত দৃষ্টিতে মজার হতে পারে, কিন্তু ভয়ঙ্করও।’

দেখুন ভিডিও

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন