Newsreader

হঠাৎ শুরু লাইভ, সংবাদ পাঠিকা কী করলেন দেখে নিন

হাতে পেন নিয়ে নাড়াচাড়া করছিলেন। আচমকাই শুরু লাইভ। হঠাৎ খেয়াল হল ক্যামেরা চালু হয়ে গিয়েছে। আঁতকে উঠলেন। এর পরেই সঙ্গে সঙ্গে ফিরলেন পেশাদারিত্বে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১০ এপ্রিল ২০১৭ ১৯:২৫
Share:

সংবাদ পড়ার আগের মুহূর্তে সঞ্চালিকা। ছবি: সংগৃহীত।

হাতে পেন নিয়ে নাড়াচাড়া করছিলেন। আচমকাই শুরু লাইভ। হঠাৎ খেয়াল হল ক্যামেরা চালু হয়ে গিয়েছে। আঁতকে উঠলেন। এর পরেই সঙ্গে সঙ্গে ফিরলেন পেশাদারিত্বে। শিরোনাম পড়ে গেলেন একনাগাড়ে। সবার শেষে মুখে হাসিও টানলেন। কিন্তু ওই চমক ভাঙার মুহূর্তটিই এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। সংবাদ পাঠিকা নাতাশা এক্সেলবাইয়ের এই ভিডিও মাতিয়ে রেখেছে নেটদুনিয়াকে।

Advertisement

আরও পড়ুন: বান্ধবী আত্মহত্যা করেছে, ভুয়ো খবরে ১১ বছরের কিশোরের আত্মহনন!

কিছু দিন আগেই এক অ্যাঙ্করের চরম পেশাদারিত্বের নমুনা সামনে এসেছিল। সুপ্রীত কউর নামে ওই মহিলা যখন লাইভ বুলেটিন পড়েছিলেন সেই সময় তিনি পান স্বামীর মৃত্যুসংবাদ। দুর্ঘটনার খবর পড়াকালীনই বুঝেছিলেন বড় অঘটন ঘটে গিয়েছে। কিন্তু সুপ্রীত নিজে ভেঙে পড়েননি। শান্ত ভাবে পুরো নিউজ বুলেটিন পড়া শেষ করে তবে তিনি কান্নায় ভেঙে পড়েন। তাঁর এই চরম পেশাদারিত্ব কুর্নিশ আদায় করেছিল গোটা বিশ্বের। সোশ্যাল মিডিয়া এই খবরে খানিকটা দুঃখও পেয়েছিল। এ বার হাসির রোল নেটদুনিয়া জুড়ে। অস্ট্রেলিয়ার এক নিউজ চ্যানেলের মহিলা অ্যাঙ্কর নাতাশা এক্সেলবাইয়ের প্রতিক্রিয়া দেখে হাসছে নেটদুনিয়া। চমক ভাঙার পর পেশাদারিত্বের যে নমুনা তিনি দেখিয়েছেন তাও প্রশংসা কুড়োচ্ছে। অনেকে আবার তার ভঙ্গির সঙ্গে নানা সিনেমার ক্লিপিংস জুড়েও মজা করছেন।

Advertisement

দেখুন সেই ভিডিও

তবে মজার বিষয় পুরো ঘটনাকেই হাল্কা চালে দেখছেন নাতাশা। দীর্ঘ ১৫ বছর ধরে সাংবাদিকতা পেশায় আছেন তিনি। মজা করেই টুইটারে বাকিদের এই কৌতুকেরও জবাব দিয়েছেন। !

তবে মজার বিষয় পুরো ঘটনাকেই হাল্কা চালে দেখছেন নাতাশা। দীর্ঘ ১৫ বছর ধরে সাংবাদিকতা পেশায় আছেন তিনি। মজা করেই টুইটারে বাকিদের এই কৌতুকেরও জবাব দিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন