bear

Bear attacked dog: ভরসন্ধ্যায় উঠোনে কুকুরের উপর ভালুকের হামলা! স্রেফ দাঁত খিঁচিয়ে ভাগিয়ে দিলেন গৃহকর্তা

ভরসন্ধ্যায় ভালুক ঢুকে ঝাঁপিয়ে পড়ে বাড়ির পোষ্য কুকুরটির উপর। গৃহকর্তার উপস্থিত বুদ্ধির জোরে ভালুকের থাবার হাত থেকে রক্ষা পায় ছোট কুকুরটি।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১২ অগস্ট ২০২২ ১৭:১৮
Share:

ভালুক ভাগাচ্ছেন গৃহকর্তা! ভিডিয়ো থেকে নেওয়া।

ভরসন্ধ্যায় বাড়ির উঠোনে ঢুকে পড়ল একটি আস্ত ভালুক। আর ঢুকেই আক্রমণ করল বাড়ির পোষা কুকুরটিকে। কী ভাবে কুকুরকে বাঁচালেন গৃহকর্তা? এখন সেই ভিডিয়োই সাড়া ফেলে দিয়েছে।

Advertisement

আস্ত ভালুকের হাত থেকে পোষ্যকে বাঁচাতে গৃহকর্তার কারসাজি দেখে থ দুনিয়া। ঘটনাটি কোথাকার তা জানা না গেলেও ভিডিয়োটি পোস্ট করা হয়েছে আমেরিকার ফ্লরিডা থেকে। ভিডিয়োয় দেখা যাচ্ছে, সন্ধ্যাবেলা একটি বাড়ির পিছনের দিকের উঠোনে আচমকাই ঢুকে পড়ে একটি ভালুক। বাড়ির কুকুরটি চিৎকার করতেই ভালুকটি তাকে লক্ষ্য করে এগিয়ে আসতে থাকে। চিৎকার শুনে বাড়ি থেকে বেরোন এক মহিলা। তিনি দৃশ্য দেখে হতবাক। কী ভাবে বাড়ির পোষ্যকে বাঁচাবেন বুঝতে না পেরে ভালুকের পিছনে তিনিও ছুটতে থাকেন। শেষ পর্যন্ত বাড়ির ভিতরে ঢুকে যান। তত ক্ষণে এসে পড়েছেন গৃহকর্তা। তিনি সাহসিকতার সঙ্গে ভালুকটিকে তাড়ানোর চেষ্টা করেন। কিন্তু তাতেও কাজ না হওয়ায় শেষ পর্যন্ত দাঁত, মুখ খিঁচিয়ে বীভৎস ভাবে ডাকতে থাকেন তিনি। যেন ভয়ঙ্কর কোনও জন্তু। তাঁর সেই কীর্তি দেখে ভালুক কুকুরটিকে ছেড়ে পড়িমরি করে পালায়।

গৃহকর্তার উপস্থিত বুদ্ধি দেখে তারিফ করছেন সবাই।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন