Fireworks

আতশবাজি পোড়ানো ঘিরে বিশৃঙ্খলা,পালাতে গিয়ে বাগানে পড়ে মৃত্যু হল কিশোরের

প্রায় ৮০ জন তরুণের একটি দল দেদার আতশবাজি পোড়াচ্ছে বলে পুলিশকে জানিয়েছিলেন স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ যেতেই পালানোর চেষ্টা করেছিলেন ওই তরুণরা।

Advertisement

সংবাদ সংস্থা

ইয়র্কশায়ার শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০২২ ১৫:০০
Share:

আতশবাজি পোড়ানো ঘিরে বিশৃঙ্খলা ছড়াল। প্রতীকী ছবি।

রাস্তার মধ্যে দেদার পোড়ানো হচ্ছিল আতশবাজি। বাজি পোড়ানো নিয়ে রীতিমতো হুল্লোড় করছিলেন এক দল তরুণ। তাঁদের সেই উল্লাসের জেরে প্রাণ গেল এক কিশোরের। ঘটনাটি ঘটেছে পশ্চিম ইয়র্কশায়ারে।

Advertisement

ঠিক কী ঘটেছে?

সংবাদ সংস্থার খবর, গত ৫ নভেম্বর হ্যালিফ্যাক্স এলাকায় সন্ধ্যার পর আচমকা এক দল তরুণ আতশবাজি পোড়াতে শুরু করেন। যা ঘিরে চরম বিশৃঙ্খলা তৈরি হয় ওই এলাকায়। সেখান থেকে দৌড়ে পালাতে গিয়ে একটি বাড়ির বাগানের বেড়া টপকাতে লাফ দেয় ওই কিশোর। তার জেরেই পড়ে গিয়ে আঘাত পায় সে। ১৭ বছর বয়সি ওই কিশোরকে জখম অবস্থায় বাগান থেকে উদ্ধার করা হয়।

Advertisement

জখম অবস্থায় কিশোরকে উদ্ধারের পর দ্রুত তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু শেষরক্ষা হয়নি। তার মৃত্যু হয়েছে। এলাকায় প্রায় ৮০ জন তরুণদের একটা দল দেদার আতশবাজি পোড়াচ্ছে বলে পুলিশকে জানিয়েছিলেন স্থানীয়রা। সেই খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ যেতেই পালানোর চেষ্টা করেছিলেন ওই তরুণরা। যা ঘিরে বিশৃঙ্খল পরিস্থিতি তৈরি হয়।

এই ঘটনার পর এলাকায় আতশবাজি বিক্রিতে নিষেধাজ্ঞা জারির দাবি জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন