Niagara Falls

করোনায় বিধ্বস্ত ভারতের পাশে থাকার বার্তা দিয়ে তেরঙ্গায় আলোকিত নায়াগ্রা জলপ্রপাত

এর আগে ভারতের পাশে থাকার বার্তা দিয়ে তেরঙ্গায় রঙিন হয়ে উঠেছিল বুর্জ খলিফাও।

Advertisement

সংবাদ সংস্থা

টরন্টো শেষ আপডেট: ০১ মে ২০২১ ১২:৪৬
Share:

ভারতের জাতীয় পতাকার রংয়ে রঙিন নায়াগ্রা জলপ্রপাত। ছবি: টুইটার থেকে সংগৃহীত।

করোনার দ্বিতীয় ঢেউয়ের ধাক্কায় বিধ্বস্ত ভারত। লাগামহীন ভাবে বেড়ে চলেছে সংক্রমণ এবং মৃত্যু। এমন পরিস্থিতিতে ভারতের প্রতি সংহতি জানিয়ে তেরঙ্গায় রঙিন হয়ে উঠল নায়াগ্রা জলপ্রপাত

Advertisement

আমেরিকা এবং কানাডার মধ্যে আন্তর্জাতিক সীমান্ত হিসেবে পরিগণিত হয় নায়াগ্রা জলপ্রপাত। শুক্রবার রাত সাড়ে ৯টা থেকে ১০টা পর্যন্ত, আধ ঘণ্টার জন্য তেরঙ্গায় আলোকিত হয়ে ওঠে এই জলপ্রপাত।

নায়াগ্রা জলপ্রপাতের কানাডীয় অংশের পর্যটনের দায়িত্বে নায়াগ্রা পার্কস। শুক্রবার বিষয়টি সামনে আনে তারা। জানানো হয়, কোভিড-১৯ ভাইরাসের প্রকোপে এই মুহূর্তে সংক্রমণ এবং মৃত্যু ঊর্ধ্বমুখী ভারতে। এমন পরিস্থিতিতে সংহতি জানিয়ে এই বিপর্যয় কাটিয়ে বেরিয়ে আসার আশা নিয়ে ভারতের জাতীয় পতাকার তিন রং, গেরুয়া, সাদা এবং সবুজে সেজে উঠতে চলেছে নায়াগ্রা জলপ্রপাত।

Advertisement

এ ভাবে পাশে থাকার জন্য নায়াগ্রা পর্যটনের দায়িত্বে থাকা ওই সংস্থাকে নেটমাধ্যমে ধন্যবাদ জানান ভারতের নেটাগরিকরা। এর আগে ভারতের পাশে থাকার বার্তা দিয়ে তেরঙ্গায় রঙিন হয়ে উঠেছিল বুর্জ খলিফাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন