Elon Musk

‘বেশ উপভোগ করছি’, কোভিড আক্রান্ত হয়ে বললেন ইলন মাস্কের গার্লফ্রেন্ড

নিজের আক্রান্ত হওয়ার খবর জানালেও, তাঁর সন্তান এবং ইলনের কোভিড হয়েছে কি না সে বিষয়ে অবশ্য কিছু জানাননি তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২১ ১৩:৪৫
Share:

গ্রাইমস-এর সঙ্গে ইলন মাস্ক। ছবি: সংগৃহীত।

তিনি কোভিড পজিটিভ। এবং এই বিষয়টা বেশ উপভোগ করছেন। কোভিডে আক্রান্ত হওয়ার পরই তাঁর অভিজ্ঞতাকে শেয়ার করতে ইনস্টাগ্রামে এমনটাই লিখেছেন বিশ্বের ধনীতম ব্যক্তি তথা টেসলা সংস্থার সিইও ইলন মাস্কের গার্লফ্রেন্ড কানাডীয় পপ গায়িকা গ্রাইমস।

Advertisement

তিনি লেখেন, ‘অবশেষে কোভিডে আক্রান্ত হয়েছি। ২০২১-এ কোভিডের এই উপসর্গকে বেশ উপভোগ করছি’।

সম্প্রতি এক সন্তানের জন্ম দিয়েছেন গ্রাইমস। নিজের আক্রান্ত হওয়ার খবর জানালেও, তাঁর সন্তান এবং ইলনের কোভিড হয়েছে কি না সে বিষয়ে অবশ্য কিছু জানাননি তিনি।

Advertisement

গত সপ্তাহেই ‘মিস অ্যানথ্রোপোসিন’ নামে তাঁর গানের একটি নতুন অ্যালবাম প্রকাশিত হয়েছে। গ্রাইমসের কোভিড আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসতেই অগণিত অনুরাগী তাঁর সুস্থতা কামনা করেছেন।

প্রসঙ্গত, গত বছরের নভেম্বরে কোভিডে আক্রান্ত হয়েছিলেন ইলন। কোভিড পরীক্ষা নিয়ে মন্তব্য করে বিতর্কেও জড়িয়েছিলেন তিনি। কোভিড পরীক্ষার বিষয়টিকে ‘ভিত্তিহীন’ বলেও দাবি করেন। কোভিড নিয়ে তাঁর উদাসীন মনোভাবের জন্যও সমালোচনার মুখে পড়তে হয় ইলনকে। শুধু তাই নয়, টিকা বেরলেও তিনি তা নেবেন না বলেও জানিয়েছিলেন ইলন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন