Jacksonville

ফ্লোরিডায় বন্দুকবাজের হামলা, নিহত ২

পুলিশ জানিয়েছে, হামলাকারীর নাম ডেভিড কাজ। বছর চব্বিশের ওই যুবক বাল্টিমোরের বাসিন্দা। ওই জ্যাকসনভিলের একটি মলে ভিডিও গেম টুর্নামেন্ট চলছিল।

Advertisement

সংবাদ সংস্থা

ফ্লোরিডা শেষ আপডেট: ২৭ অগস্ট ২০১৮ ০৬:৫০
Share:

জ্যাকসনভিলেতে বন্দুকবাজের হামলা। ছবি: রয়টার্স।

ভিডিও গেম টুর্নামেন্ট চলাকালীন হামলা চালাল এক বন্দুকবাজ। রবিবার ঘটনাটি ঘটে ফ্লোরিডার জ্যাকসনভিলে। এই হামলায় নিহত হয়েছেন ২ জন। আহত প্রায় ১১ জন।

Advertisement

পুলিশ জানিয়েছে, হামলাকারীর নাম ডেভিড কাজ। বছর চব্বিশের ওই যুবক বাল্টিমোরের বাসিন্দা। ওই দিন জ্যাকসনভিলের একটি মলে ভিডিও গেম টুর্নামেন্ট চলছিল। আচমকাই সেখানে ঢুকে এলোপাথারি গুলি চালাতে শুরু করে ডেভিড। গুলির শব্দ শুনে আতঙ্ক ছড়িয়ে পড়ে গোটা মলে। ভয়ে লোকজন দৌড়াদৌড়ি শুরু করে দেন।

গুলি চলার খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ পৌঁছে গোটা মলটিকে ঘিরে ফেলে। তার পর এক এক করে মলের ভিতর থেকে লোকজনকে উদ্ধার করে। হামলাকারীর খোঁজে শুরু হয় তল্লাশি। তখনই মলের ভিতর থেকে ডেভিডের দেহ উদ্ধার হয়। প্রাথমিক ভাবে পুলিশ মনে করছে, গুলি চালানোর পর আত্মঘাতী হয়েছে ডেভিড। তবে কী কারণে সে গুলি চালাল সে বিষয়টি এখনও স্পষ্ট নয় বলে জানিয়েছে পুলিশ। তদন্ত চলছে।

Advertisement

আরও পড়ুন: আয়ারল্যান্ডের যন্ত্রণায় বিচলিত পোপ, ক্ষমাপ্রার্থী

আরও পড়ুন: বন্ধ রেখেছিলেন ওষুধ, প্রয়াত সেনেটর ম্যাকেন

(সারা বিশ্বের গুরুত্বপূর্ণ ঘটনা নিয়ে বাংলায় খবর পেতে চোখ রাখুন আমাদের আন্তর্জাতিক বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন