এক দল দুষ্কৃতীকে ধরিয়ে দিল ভেড়ারা!

যা এক দল পুলিশ পারেনি। তা করে দেখাল এক দল ভেড়া। হ্যাঁ অবোধ পশুগুলোই ধরিয়ে দিল আস্ত দুষ্কৃতী দলকে। অভিনব ঘটনাটি ঘটেছে সুদূর নিউজিল্যান্ডের সাউথ আইল্যান্ডের মধ্য ওটাগোতে। ছবির মতো সুন্দর জায়গা। তার মধ্যে হু হু করে গাড়ি ছুটিয়ে চলে যাচ্ছিল তারা। অবশ্য চলে যাচ্ছিল বললে ভুল বলা হবে। বলা ভাল গাড়িকে উড়িয়ে যাচ্ছিল। তারা মানে নিউজিল্যান্ডের এক দল দুষ্কৃতী।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০১৬ ১২:৪১
Share:

যা এক দল পুলিশ পারেনি। তা করে দেখাল এক দল ভেড়া। হ্যাঁ অবোধ পশুগুলোই ধরিয়ে দিল আস্ত দুষ্কৃতী দলকে। অভিনব ঘটনাটি ঘটেছে সুদূর নিউজিল্যান্ডের সাউথ আইল্যান্ডের মধ্য ওটাগোতে।
ছবির মতো সুন্দর জায়গা। তার মধ্যে হু হু করে গাড়ি ছুটিয়ে চলে যাচ্ছিল তারা। অবশ্য চলে যাচ্ছিল বললে ভুল বলা হবে। বলা ভাল গাড়িকে উড়িয়ে যাচ্ছিল। তারা মানে নিউজিল্যান্ডের এক দল দুষ্কৃতী। পুলিশকে বেশ ভালই বোকা বানিয়ে ছিল তারা। এমন কী দুঁদে গোয়েন্দারাও দুষ্কৃতীদের বুদ্ধির কাছে বার বার পরাস্ত হচ্ছিল। পথে এক জায়গায় রাস্তার উঠে থাকা খোয়ায় গাড়িটির চাকা পাংচার হয়ে যায়। তাতেও দমেনি তারা। শেষে দুষ্কৃতী দলের সামনে বাধা হয়ে দাঁড়ায় এক দল ভেড়া।
পুলিশ সূত্রে খবর, একটি গাড়ি নিয়ে পালিয়ে যাচ্ছিল চার দুষ্কৃতী। জোড়ে গাড়ি চালানোর জন্য তাদেরকে থামানোর চেষ্টা করে পুলিশ। কিন্তু পুলিশের বারণ শোনেনি তারা। গাড়িটির নম্বর প্লেটেও ছিল না। পুলিশের হাত ছাড়িয়ে পালিয়ে গিয়েছিল তারা। শেষ মুহূর্তে তাদের আশায় জল ঢেলে দেয় এক দল নিরীহ ভেড়া। রাস্তায় এসে দাঁড়িয়ে পড়ে ভেড়ার দল। কিছুতেই ভেড়াগুলিকে নড়ানো যায়নি। তার পরই পুলিশের জালে ধরা পড়ে চার দাগী দুষ্কৃতী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন