Pakistan

অশালীন মেসেজ পাঠান ইমরান, অভিযোগে দল ছাড়লেন নেত্রী

ইমরানের পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) নেত্রী এবং পাকিস্তান ন্যাশনাল অ্যাসেম্বলির সদস্য আয়েশা গুলালাই-এর অভিযোগ, ইমরান নিয়মিত তাঁকে অশালীন মেসেজ পাঠান।

Advertisement

সংবাদ সংস্থা

ইসলামাবাদ শেষ আপডেট: ০২ অগস্ট ২০১৭ ১৩:১৬
Share:

ইমরানের বিরুদ্ধে উঠল ‘অশ্লীল’ মেসেজ পাঠানোর বিস্ফোরক অভিযোগ।—ফাইল চিত্র।

প্রেম এবং বৈবাহিক সম্পর্ক নিয়ে অতীতে অনেক বার বিতর্কে জড়িয়েছেন পাকিস্তান ক্রিকেটের এক সময়ের ‘ফ্ল্যামবয়েন্ট বয়’ ইমরান খান। কিন্তু ক্রিকেট বা রাজনীতির জীবনে তাঁর বিরুদ্ধে এমন অভিযোগ এর আগে কখনও ওঠেনি। ইমরানের বিরুদ্ধে ‘অশালীন’ মেসেজ পাঠানোর বিস্ফোরক অভিযোগ আনলেন তাঁর পার্টিরই এক নেত্রী আয়েশা গুলালাই।

Advertisement

ইমরানের পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) নেত্রী এবং পাকিস্তান ন্যাশনাল অ্যাসেম্বলির সদস্য আয়েশা গুলালাই-এর অভিযোগ, ইমরান নিয়মিত তাঁকে অশালীন মেসেজ পাঠান। শুধু তাই নয়, ইমরানের দলে মহিলাদের কোনও সম্মান দেওয়া হয় না বলেও অভিযোগ তুলেছেন আয়েশা। আয়েশার দাবি, ২০১৩-র অক্টোবর থেকে তাঁকে নানা ধরনের অশালীন মেসেজ পাঠিয়ে চলেছেন ইমরান। মেসেজে যে ধরনের শব্দ ব্যবহার করা হয়েছে, তা বেশ আপত্তিকর। কোনও মহিলা, যাঁর সামান্য হলেও আত্মসম্মান বোধ রয়েছে, তিনি এই দলে থাকতে পারেন না। এই অভিযোগ তুলে দল ছেড়েছেন তিনি।

আরও পড়ুন: বিপুল ভোটে জিতে নওয়াজের গদিতে বসলেন আব্বাসি

Advertisement


ইমরান খানের সঙ্গে আয়েশা গুলালাই।

স্বয়ং ইমরাম খানের এ নিয়ে কোনও প্রতিক্রিয়া এখনও পাওয়া যায়নি। তবে তাঁর দলের প্রবীণ মেত্রী শিরিন মাজারি, আয়েশার আনা সমস্ত অভিযোগ উড়িয়ে দিয়েছেন। তাঁর পাল্টা দাবি, আয়েশা বহু দিন ধরেই নওয়াজ শরিফের শাসকদল পিএমএল (এন)-এ যোগ দেওয়ার পরিকল্পনা নিয়েছিলেন। ইমরানকে হেনস্থা করার জন্যেই এ ধরনের ভিত্তিহীন অভিযোগ এনেছেন। একই সঙ্গে শিরিনের দাবি, ইমরানের দলে মহিলাদের যথাযথ সম্মান দেওয়া হয়। তাই ভিত্তিহীন এই অভিযোগ খতিয়ে দেখার জন্যে কোনও দলীয় তদন্তেরও প্রয়োজন নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন