সাত দিন পরে মিলল নিখোঁজ খুদের দেহ

প্রাথমিক তদন্তে প্রশাসন এক প্রকার নিশ্চিত, ওটা তিন বছরের মারিয়া উডসেরই দেহ। রবিবার তার নিজের ঘরে শেষ বার দেখা যায় মারিয়াকে। তার পর স্রেফ উবে যায় সে। তাকে খুঁজে বের করতে এত দিন অনুসন্ধান চালাচ্ছিল পুলিশের বড় বাহিনী।

Advertisement

সংবাদ সংস্থা

নর্থ ক্যারোলাইনা শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০১৭ ০২:১৪
Share:

মারিয়া উডস

নিরুদ্দেশ ছিল খুদে। এক সপ্তাহ পরে নর্থ ক্যারোলাইনার বাসিন্দা তিন বছরের শিশুর দেহ মিলল ক্রিকে। মৃত্যুর কারণ ও দেহের পরিচয় নিশ্চিত করে জানতে ময়নাতদন্ত করে দেখা হচ্ছে, জানান অনস্লো কাউন্টি শেরিফ।

Advertisement

প্রাথমিক তদন্তে প্রশাসন এক প্রকার নিশ্চিত, ওটা তিন বছরের মারিয়া উডসেরই দেহ। রবিবার তার নিজের ঘরে শেষ বার দেখা যায় মারিয়াকে। তার পর স্রেফ উবে যায় সে। তাকে খুঁজে বের করতে এত দিন অনুসন্ধান চালাচ্ছিল পুলিশের বড় বাহিনী। তদন্তে নেমে শুক্রবার গ্রেফতার করা হয়েছে মারিয়ার মায়ের প্রেমিক ৩২ বছরের আর্ল কিমরেকে। তথ্যগোপন ও তদন্তে বাধা দেওয়ার মতো অভিযোগ আনা হয়েছে কিমরের বিরুদ্ধে। মারিয়ার মা ক্রিস্টি জানান, রবিবার রাত ১১টা নাগাদ মেয়েকে ঘুম পাড়িয়ে আসেন। কিন্তু প্রেমিক কিমরে তাঁকে জানিয়েছিল, ঘণ্টাখানেক পরে মারিয়াকে সে দেখেছিল। হয়তো ঘুম ভেঙে গিয়েছিল মারিয়ার। কিমরে খুদেকে বলেছিল, নিজের ঘরে গিয়ে ঘুমিয়ে পড়তে। এর পরের অংশটাই পুলিশের কাছে ধোঁয়াশা। ক্রিস্টি সব কিছু ঠিক বলছে কি না, খতিয়ে দেখা হচ্ছে। একটা বিষয়ে পুলিশ নিশ্চিত, শনিবার মারিয়ার দেহ পাওয়া গেলেও খুদে দেহ থেকে প্রাণ বেরিয়ে যায় অনেক আগেই। কী ভাবে? বলতে পারবে ময়নাতদন্তের রিপোর্টই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন