আটক যাত্রীদের নিয়ে উড়ল জেটের বিমান

ব্রাসেলসে আটকে পড়া যাত্রীদের নিয়ে আমস্টারডামে পৌঁছল জেট। জেট এয়ারওয়েজ সূত্রে বৃহস্পতিবার সন্ধ্যায় জানানো হয়েছে, ব্রাসেলস বিমানবন্দর এখনও বন্ধ।

Advertisement
শেষ আপডেট: ২৫ মার্চ ২০১৬ ০৩:২৯
Share:

ব্রাসেলসে আটকে পড়া যাত্রীদের নিয়ে আমস্টারডামে পৌঁছল জেট। জেট এয়ারওয়েজ সূত্রে বৃহস্পতিবার সন্ধ্যায় জানানো হয়েছে, ব্রাসেলস বিমানবন্দর এখনও বন্ধ। উপায়ান্তর না দেখে বিশেষ অনুমতি নিয়ে আটকে পড়া যাত্রী ও বিমানকর্মীদের সড়কপথে প্রতিবেশী নেদারল্যান্ডের রাজধানী আমস্টারডামে নিয়ে যাওয়া হয়েছে। বিমানবন্দর বন্ধ রাখলেও ব্রাসেলসে আটকে থাকা বিমানগুলিকে যাত্রী ছাড়া খালি উড়ে যেতে অনুমতি দিয়েছে বেলজিয়াম সরকার। জেট জানিয়েছে, বৃহস্পতিবার দুপুর বারোটা থেকে ব্রাসেলসে আটকে পড়া বিমানগুলিকে একে একে উড়িয়ে নিয়ে যাওয়া হয়েছে আমস্টারডাম বিমানবন্দরে। ইতিমধ্যেই সেখানে পৌঁছে অপেক্ষা করছিলেন জেটের যাত্রীরা। আমস্টারডাম থেকে এ দিনই স্থানীয় সময় দুপুর ২টো, বিকেল ৪টে এবং সন্ধ্যা ৬টায় মুম্বই, দিল্লি ও টরন্টোতে জেটের তিনটি বিমানযাত্রীদের নিয়ে উড়ে গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন