হাসি থামাতে স্ত্রীকে খুন করলেন স্বামী!

স্বামীকে উদ্দেশ্য করেই হেসে যাচ্ছিলেন তিনি। এতেই বিরক্ত হয়ে স্ত্রীর হাসি চিরতরে বন্ধ করে দিলেন স্বামী।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৯ জুলাই ২০১৭ ২৩:২৭
Share:

ছবি: সংগৃহীত।

ষোলতম বিবাহ বার্ষিকী। এই বিশেষ দিনটি একটু অন্যভাবে পালন করতে চেয়েছিলেন দম্পতি। সেই কারণে একটি ক্রজলাইনার চেপেছিলেন তাঁরা। শুরু হয় অনুষ্ঠান। আনন্দে ভাসছিল চারদিক। হয়তো সেই আনন্দেই স্ত্রীর হাসি থামছিলই না। স্বামীকে উদ্দেশ্য করেই হেসে যাচ্ছিলেন তিনি। এতেই বিরক্ত হয়ে স্ত্রীর হাসি চিরতরে বন্ধ করে দিলেন স্বামী। বিবাহ বার্ষিকীর দিনে স্ত্রীর হাসি থামাতে তাঁকে স্বামী খুনই করে ফেললেন। মার্কিন যুক্তরাষ্ট্রের ইউটাহ-র সান্টা ক্লারার ঘটনা।

Advertisement

এফবিআই সূত্রে জানা গিয়েছে, এমারেল্ড প্রিন্সেস ক্রুজলাইনারের একটি রুমে গত মঙ্গলবার রক্তাক্ত অবস্থায় উদ্ধার হয় কেনেথ ম্যাঞ্জানারেস। তাঁর হাতে ও জামায় লেগেছিল রক্ত। সেই রক্ত গড়িয়ে পুরো কেবিনে ছড়িয়ে পড়েছিল। ক্রুজলাইনারের পক্ষ থেকে জানা গিয়েছে, কেনেথ তাঁর এক পরিচিতকে এই খুনের কথা জানান। তিনি জানান, যে তাঁকে দেখেই তাঁর স্ত্রী ৩৯ বছরের ক্রিস্টি হাসছিল, তাই তাঁকে খুন করেছেন তিনি।

আরও পড়়ুন: দেনার হাত থেকে বাঁচতে মুখ বদল চিনা মহিলার!

Advertisement

আদালতে পেশ করা তথ্য অনুযায়ী জানা যায়, খুন করার পরে কেনেথ তার স্ত্রীর দেহ টানতে টানতে ক্রুজলাইনারের ব্যালকনিতে নিয়ে যান জলে ফেলে দেওয়ার জন্য। এক প্রত্যক্ষদর্শী তা দেখে কেনেথকে বিরত করেন।এফবিআই তদন্তে জানা গিয়েছে, ক্রিস্টির মৃত্যু হয়েছে মাথায় প্রচুর আঘাত লাগার কারণে। ক্রুজলাইনার থেকেই এফবিআই অভিযুক্ত কেনেথকে গ্রেফতার করে। এফবিআই সূত্রে আরও জানা গিয়েছে, ওই দম্পতি তাঁদের তিন কন্যা সন্তানকে নিয়ে প্রিন্সেস ক্রুজলাইনারে নিজেদের ষোড়শ বিবাহ বার্ষিকী পালন করেন। গত রবিবার এই ক্রুজলাইনারটি সিয়াটেল থেকে ছাড়ে বলে জানা গিয়েছে। মঙ্গলবার রাতেই খুন হন ক্রিস্টি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন