Engagement Ring

প্রপোজের আংটি পরানোর সময় পড়ে গেল ড্রেনে, তারপর...

বান্ধবীকে এনগেজমেন্ট রিং পরাতে গিয়েই ঘটল বিপত্তি। হাত ফস্কে স্ল্যাভের ফাঁক গলে আংটি পড়ে গেল ড্রেনে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০১৮ ১৭:০৮
Share:

এই সেই এনগেজমেন্ট আংটি, যেটি পড়ে গিয়েছিল ড্রেনে। ছবি এপি-র সৌজন্যে।

নিউইয়র্কের ব্যস্ততম রাস্তা টাইমস স্কোয়ার। শনিবার সেখানে বান্ধবীকে প্রপোজ করেন এক ব্যক্তি। প্রস্তাবে সাড়া দেন বান্ধবীও। কিন্তু বান্ধবীকে এনগেজমেন্ট রিং পরাতে গিয়েই ঘটল বিপত্তি। হাত ফস্কে স্ল্যাভের ফাঁক গলে আংটি পড়ে গেল ড্রেনে।

Advertisement

২ ডিসেম্বর নিউইয়র্ক পুলিশ ডিপার্টমেন্টের তরফে টুইটারে প্রকাশ করা হয়েছে একটি ভিডিয়ো। সেই ভিডিয়োতেই ফুটে উঠেছে এই ঘটনা।

প্রেমের প্রস্তাবে সাড়া পাওয়ায় ওই ব্যক্তি আনন্দে বিহ্বল হয়ে পড়েছিলেন। তাড়াহুড়ো করে আংটি পরাতে যান বান্ধবীকে। তখনই ড্রেনে পড়ে যায় সেটি। ড্রেনের উপর থাকা জালিকার ফাঁক দিয়ে আংটি উদ্ধারের চেষ্টা চালাচ্ছিলেন তিনি ও তাঁর বান্ধবী। কিন্তু সফল না হওয়ায় হতাশ হয়ে ফিরেযান তাঁরা।

Advertisement

আরও পড়ুন: ইভাঙ্কার সফরের আগে মেক্সিকোর মার্কিন দূতাবাসে গ্রেনেড হামলা

কিছু ক্ষণ পরে সিসিটিভি ফুটেজে বিষয়টি দেখে নিউইয়র্ক পুলিশের একটি দল ড্রেন থেকে আংটিটি উদ্ধার করে। সেই প্রেমিক যুগল যাতে পুলিশের সঙ্গে তাড়াতাড়ি যোগাযোগ করে সে জন্য টুইট করে পুলিশ। ঘটনার বিবরণ দিয়ে টুইটে পুলিশ লিখেছে, ‘আমাদের এক দল অফিসার আংটি খুঁজে পেয়েছে। আমরা ওই প্রেমিক যুগলকে আংটিটি ফিরিয়ে দিতে চাই। তাঁদের খুঁজতে আমাদের সাহায্য করুন।’ যোগাযোগের জন্য দেওয়া হয়েছে একটি ফোন নম্বরও।

নিউইয়র্ক পুলিশের আশা, খুব শীঘ্রই তাঁদের এই প্রচেষ্টা সফল হবে, আংটি ফিরে পাবেন যুগল।

আরও পড়ুন: নেতা হওয়া হল না হিরো আলমের!

(সারাবিশ্বের সেরা সব খবরবাংলায় পড়তে চোখ রাখতে পড়ুন আমাদের আন্তর্জাতিক বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন