Women Underwear

Women's Underwear Theft: মহিলাদের অন্তর্বাস চুরির শখ! বাড়ি থেকে ৭০০ অন্তর্বাস-সহ ধৃত ব্যক্তি

শহরের বিভিন্ন লন্ড্রি ছিল তার ‘শিকারের’ জায়গা। প্রায় দিনই বিভিন্ন লন্ড্রি থেকে অভিযোগ আসত অন্তর্বাস চুরি গিয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

টোকিয়ো শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২১ ১৬:৪২
Share:

তেতসুয়ো উরাতার ঘর থেকে উদ্ধার হওয়া মহিলাদের অন্তর্বাস। ছবি সৌজন্য টুইটার।

মহিলাদের অন্তর্বাস চুরি করাই ছিল তাঁর শখ। সুযোগ বুঝে হাতের কাজ সেরে ফেলতে দেরি করতেন না। এবং খুব সুচারু ভাবে কাজটা সেরে ফেলতেন তিনি। ঘটনা জাপানের।

Advertisement

শহরের বিভিন্ন লন্ড্রি ছিল তার ‘শিকারের’ জায়গা। প্রায় দিনই বিভিন্ন লন্ড্রি থেকে অভিযোগ আসত অন্তর্বাস চুরি গিয়েছে। কিন্তু চোর কে? তা কিছুতেই ধরা যাচ্ছিল না। এ দিকে ক্রমে চুরির সংখ্যা বাড়ছিল। অদ্ভুত এই চোরকে ধরতে শেষমেশ ময়দানে নামতে হয় পুলিশকে।

কিন্তু চোরেরও সব দিন সমান যায় না! ওয়টা শহরে এক লন্ড্রি থেকে অন্তর্বাস চুরি করতে গিয়েই হাতেনাতে ধরা পড়ল চোর। তার কাছ থেকে ছ’জোড়া অন্তর্বাস উদ্ধার হয়।

Advertisement

পুলিশ জানিয়েছে, ধৃতের নাম তেতসুয়ো উরাতা। বছর ছাপান্নর এই ব্যক্তির বাড়িতে পুলিশ তল্লাশি অভিযান চালাতেই চমকে ওঠে। দেখা যায়, একটি ঘরের মেঝেতে সারি দিয়ে সাজানো মহিলাদের সাতশোরও বেশি অন্তর্বাস! সেই ছবি নেটমাধ্যমে শেয়ারও করেছে পুলিশ।

উরাতাই প্রথম নয়, ২০১৯-এ নিউজিল্যান্ডে এমনই চুরির জন্য ভাইরাল হয়েছিলেন বছর পঁয়ষট্টির এক ব্যক্তি। অন্তর্বাস চুরি করার এমন নেশা ছিল যে তাঁর মাহেনো থেকে দানেদিন অর্থাৎ ১০০ কিলোমিটার গাড়ি চালিয়ে গিয়ে এক বাড়ি থেকে ৮ জোড়া অন্তর্বাস চুরি করে আনেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন