New Zealand

Child Birth: সাইকেল চালিয়ে হাসপাতালে গিয়ে সন্তানের জন্ম দিলেন নিউজিল্যান্ডের পার্লামেন্ট সদস্যা

পার্লামেন্টের সদস্য ওই মহিলার নাম জুলি অ্যানি জেন্টার। নিউজিল্যান্ডের সময় অনুযায়ী রবিবার ভোর তিনটের সময় সন্তানের জন্ম দিয়েছেন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

ওয়েলিংটন শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০২১ ১৩:৩৭
Share:

সাইকেল চালিয়ে হাসপাতালে গিয়েছেন জুলি অ্যানি জেন্টার। ছবি— ফেসবুক থেকে।

সাইকেল চালিয়ে হাসপাতালে গিয়ে সন্তানের জন্ম দিলেন নিউজিল্যান্ডের পার্লামেন্টের এক সদস্যা। তাঁর এই কাজের কথা ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমে। তার পরই প্রশংসায় ভেসে যাচ্ছেন নিউজিল্যান্ডের ওই রাজনীতিক।

Advertisement

পার্লামেন্টের সদস্য ওই মহিলার নাম জুলি অ্যানি জেন্টার। নিউজিল্যান্ডের সময় অনুযায়ী রবিবার ভোর তিনটের সময় সন্তানের জন্ম দিয়েছেন তিনি। জন্ম দেওয়ার আগে বাড়ি থেকে হাসপাতালে প্রসবযন্ত্রণা সহ্য করেই সাইকেল চালিয়ে গিয়েছেন। নিজের প্রথম সন্তানের জন্ম দিতেও একই ভাবে হাসপাতালে গিয়েছিলেন তিনি।

Advertisement

সন্তানজন্মের খবর নেটমাধ্যমে শেয়ার করেছেন জুলি। তিনি লিখেছেন, ‘রবিবার ভোর তিনটেয় আমাদের পরিবারে নতুন অতিথি এসেছে। বাড়ি থেকে যখন বার হই, বেশ যন্ত্রণা হচ্ছিল। ভাবছিলাম, হাসপাতালে পৌঁছতে পারব কি না। কিন্তু ১০ মিনিট দেরি হলেও পৌঁছে গিয়েছিলাম হাসপাতালে। বাচ্চা এবং আমার দু’জনের শরীরই ভাল রয়েছে।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন