Pakistan

ইমরান খানের সভায় যাওয়ার জন্য বিয়ের মণ্ডপ ছেড়ে পালালেন পাত্র! হাপিত্যেশ করে বসে পাত্রী

বিয়ের জন্য দীর্ঘ ক্ষণ অপেক্ষা করার পর যখন সিদরা বুঝতে পারেন আপাতত বিয়ে তাঁর হচ্ছে না, তখন ইমরানকে খোলা চিঠি লিখে তিনি ইজাজকে দ্রুত বিয়ের মণ্ডপে ফিরিয়ে দেওয়ার অনুরোধ জানান।

Advertisement

সংবাদ সংস্থা

ইসলামাবাদ শেষ আপডেট: ০৫ নভেম্বর ২০২২ ১৫:৪৬
Share:

ইমরান খান এবং পাত্রী সিদরা নাদিম। ফাইল চিত্র।

প্রিয় রাজনৈতিক নেতার ডাকে সাড়া দিয়ে হবু কনেকে ছেড়ে পালালেন বর! সম্প্রতি এমনই ঘটেছে পাকিস্তানে। পাত্র ইজাজকে বিয়ে করবেন বলে বিয়ের মণ্ডপে অপেক্ষায় ছিলেন পাত্রী সিদরা নাদিম। কিন্তু বিয়ের মণ্ডপে হাজির হয়েও হঠাৎ বেপাত্তা হয়ে যান ইজাজ। পরে জানা যায়, তিনি ইমরানের দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের আজাদি মার্চে যোগ দিতে লাহোর চলে গিয়েছেন।

Advertisement

পাত্রের এমন কাণ্ডে যারপরনাই রুষ্ট হয়েছেন পাত্রী। একটি ইউটিউব চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছেন, ভালবেসে বিয়ে করতে চেয়েছিলেন ইজাজকে। কিন্তু ইজাজ তাঁর থেকেও প্রিয় রাজনৈতিক দলকে বেশি গুরুত্ব দেবেন, তা ভাবতে পারেননি তিনি। দুঃখ করে বলেছেন, বিয়ের জন্য কেটারিং, ডেকরেটার্স সবাইকে টাকা দেওয়া হয়ে গিয়েছিল। কিন্তু ইজাজের প্রস্থানে সব টাকা জলে গেল।

বিয়ের জন্য দীর্ঘ ক্ষণ অপেক্ষা করার পর যখন সিদরা বুঝতে পারেন আপাতত বিয়ে তাঁর হচ্ছে না, তখন ইমরানকে খোলা চিঠি লিখে তিনি ইজাজকে দ্রুত বিয়ের মণ্ডপে ফিরিয়ে দেওয়ার অনুরোধ জানান। এত কিছুর পরেও ইজাজ অবশ্য ফেরেননি। তিনি তখন মিছিলের সঙ্গে দেশের রাজধানী ইসলামাবাদের পথে।

Advertisement

অবশ্য পাত্রী নিজেও ইমরান এবং তাঁর দলের ভক্ত। তাই এত কিছুর পরও তিনি জানিয়েছেন যে, বিয়ের পর ইজাজের সঙ্গে তিনি মিছিলে হাঁটবেন। হাতে হাত ধরে তাঁরা পাকিস্তানের উন্নতির জন্য ইমরানের পাশে দাঁড়াবেন বলেও দাবি করেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন