চাকরি ছাড়তে নারাজ স্ত্রী, মাথা কাটল স্বামী

নাসরিন তখন ঘুমোচ্ছিলেন। ভোজালি হাতে ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেয় আফরাহিম। তার পরই নাসরিনের ওপর হামলা চালায়। এর পর বাড়ি ছেড়ে বেরিয়ে যায়।

Advertisement

সংবাদ সংস্থা

লাহৌর শেষ আপডেট: ০৮ অগস্ট ২০১৭ ০৯:২০
Share:

প্রতীকী ছবি।

বার বার ভয় দেখাচ্ছিল স্বামী। তবুও চাকরি ছাড়তে রাজি হননি তরুণী। অভিযোগ, এর পরই ভোজালি দিয়ে স্ত্রীর মাথা কেটে দিল স্বামী। রবিবার ঘটনাটি ঘটেছে পাকিস্তানের পঞ্জাব প্রদেশে।

Advertisement

নিহত নাসরিনের বয়স ৩৭। লাহৌর থেকে ৪১ কিলোমিটার দূরে মাঙ্গা মান্ডির বাসিন্দা আফরাহিম ও নাসরিনের তিন সন্তান। ঘটনার পর ছেলেমেয়েরাই প্রতিবেশীদের ডেকে এনে মায়ের মৃতদেহ উদ্ধার করে। সদর বিভাগের পুলিশ সুপার মাহের মুমতাজ জানিয়েছেন, পরিবারের সম্মানরক্ষায় ওই মহিলাকে খুন করেছে তাঁর স্বামী আফরাহিম। রায়উয়িন্দ এলাকার একটি কারখানায় শ্রমিক ছিলেন নাসরিন। আফরাহিম তা পছন্দ করত না।

মৃতার ছেলেমেয়েদের বয়ান অনুযায়ী, রবিবার নাসরিন তখন ঘুমোচ্ছিলেন। ভোজালি হাতে ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেয় আফরাহিম। তার পরই নাসরিনের ওপর হামলা চালায়। এর পর বাড়ি ছেড়ে বেরিয়ে যায়। সন্দেহ হয় বাচ্চাদের। তারাই ডেকে আনে পড়শিদের। ঘরের মধ্যে ঢুকে দেখে লুটিয়ে পড়ে রয়েছে মায়ের দেহ। ধড় থেকে বিচ্ছিন্ন মাথাটা।

Advertisement

আফরাহিম এখনও ফেরার। খোঁজ শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন