বিমানবন্দরেই যাত্রীকে ঘুষি, সাসপেন্ড কর্মী

গত শনিবার নিস থেকে লন্ডনের ল্যুটনগামী ইজিজেটের উড়ান ১৩ ঘণ্টা দেরিতে ওড়ায় চূড়ান্ত ভোগান্তি হয় যাত্রীদের। প্রত্যক্ষদর্শীদের দাবি, বহু যাত্রীই মেজাজ হারাচ্ছিলেন। ওই অবস্থায় বিমানবন্দরের এক কর্মী তাঁদের দেখে ঠাট্টা করছিলেন।

Advertisement

সংবাদ সংস্থা

প্যারিস শেষ আপডেট: ০২ অগস্ট ২০১৭ ১০:০০
Share:

ফ্রান্সের নিস বিমানবন্দরের ঘটনা।

Advertisement

গত শনিবার নিস থেকে লন্ডনের ল্যুটনগামী ইজিজেটের উড়ান ১৩ ঘণ্টা দেরিতে ওড়ায় চূড়ান্ত ভোগান্তি হয় যাত্রীদের। প্রত্যক্ষদর্শীদের দাবি, বহু যাত্রীই মেজাজ হারাচ্ছিলেন। ওই অবস্থায় বিমানবন্দরের এক কর্মী তাঁদের দেখে ঠাট্টা করছিলেন। তখনই বাচ্চা কোলে ক্ষুব্ধ এক যাত্রী ফোনে ওই কর্মীর ছবি তোলার চেষ্টা করেন। কর্মী বাধা দিলে ওই যাত্রী তাঁকে থাপ্পড় মারেন। এর পরেই ওই কর্মী যাত্রীকে পাল্টা ঘুষি মারেন বলে জানা যায়।

ঘটনার ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে পড়তেই ওই কর্মীকে সাসপেন্ড করা হয়। প্রতিবন্ধী যাত্রীদের সহযোগীতা করতে এক ফরাসি সংস্থা থেকে বেশ কিছু কর্মী নিয়োগ করা হয়। অভিযুক্ত কর্মী সেই সূত্রেই কাজ পেয়েছেন বলে অনুমান করা হচ্ছে। নিস থানায় যাত্রী ও কর্মী, দু’জনের নামেই দুর্ব্যবহারের অভিযোগ দায়ের করা হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন