পাইপ ফেটে রাস্তার মাঝে তিনতলা সমান ফোয়ারা, ভাইরাল ভিডিও

ইপ ফেটে বিপুল পরিমাণ জল বের হওয়ায় রাস্তায় জল জমে গিয়ে যান চলাচল বিপর্যস্ত হয়ে পড়েছিল।

Advertisement

সংবাদ সংস্থা

সিঙ্গাপুর সিটি শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০১৭ ১৩:৩৪
Share:

অনলাইনে পোস্ট হওয়া ভিডিও থেকে নেওয়া ছবি।

আপনি গাড়ি চালিয়ে যাচ্ছেন, হঠাৎ দেখলেন মাঝ রাস্তা ফুঁড়ে বেরিয়ে আসছে একটি ঝর্না রাস্তা । যার উচ্চতা প্রায় তিনতলারও বেশি। তা দেখে তো অবাক হতেই হয়। এমনই ঘটনা ঘটেছে সিঙ্গাপুরের বুটকিট বাটক শহরে। তবে হঠাৎ করে এই ঝর্না তৈরি হয়নি। পাইট ফেটে গিয়েই এমনটা ঘটেছিল বলে খবর।

Advertisement

গত মঙ্গলবার রাত তখন এগারোটা নাগাদ হঠাৎই বুকিট বাটক শহরের ওয়েস্ট অ্যাভিনিউ এবং ওয়েস্ট অ্যাভিনিউ ৮-এর সংযোগস্থলে একটি জলের পাইপ ফেটে যায়। রাস্তার নীচে থাকা জলের পাইপ ফেটে বিস্তর ভোগান্তির মুখে পড়েছিল সিঙ্গাপুরের বুটকিট বাটকের মানুষ। এমনকী পাইপ ফেটে বিপুল পরিমাণ জল বের হওয়ায় রাস্তায় জল জমে গিয়ে যান চলাচল বিপর্যস্ত হয়ে পড়েছিল।

আরও পড়ুন: বাগদাদি জীবিত? ধন্দ বাড়ল নতুন অডিও বার্তায়

Advertisement

জলের পাইপ ফেটে জল প্রায় তিনতলা সমান উচুঁ পর্যন্ত উঠে গিয়েছিল। রাস্তার লাইটের থেকেও উপরে উঠে গিয়েছিল সেই জল। মাঝ রাস্তায় হঠাৎ করে গজিয়ে ওঠা ঝর্নার ভিডিও তুলে অনলাইলনে পোস্ট করে দেন এক স্থানীয় বাসিন্দা। যা ভাইরাল হয়ে যায়। ভিডিওটি দেখেই স্থানীয় বিপর্যয় মোকাবিলা সংস্থা পাইপ সারানোর কাজ শুরু করেছে।

দেখুন সেই ভি়ডিও

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন