International News

বিপদের ঝুঁকি নিয়ে ছবি তোলায় ভিকিকে ডাকল পুলিশ

পারফেক্ট ছবি তোলার জন্য জীবনের ঝুঁকি নিয়ে হাজার ফুট ওপর থেকে ঝুলেছিলেন ২৩ বছরের রাশিয়ান মডেল ভিকি ওডিন্টকোভা। বেছে নিয়েছিলেন দুবাইতে বিশ্বের অন্যতম উঁচু বহুতল কায়ান টাওয়ারকে। অবলম্বন বলতে শুধু ধরা ছিল ক্রিউ মেম্বারের ধরা হাত।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০১৭ ১৪:৫৮
Share:

ভিকির শেয়ার করা সেই ছবি।— ইনস্টাগ্রামের সৌজন্যে।

পারফেক্ট ছবি তোলার জন্য জীবনের ঝুঁকি নিয়ে হাজার ফুট ওপর থেকে ঝুলেছিলেন ২৩ বছরের রাশিয়ান মডেল ভিকি ওডিন্টকোভা। বেছে নিয়েছিলেন দুবাইতে বিশ্বের অন্যতম উঁচু বহুতল কায়ান টাওয়ারকে। অবলম্বন বলতে শুধু ধরা ছিল ক্রিউ মেম্বারের ধরা হাত। সেই বিপজ্জনক ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় দেখে শিউরে উঠেছিল গোটা দুনিয়া। এ বার সে কারণেই পুলিশ ডেকে পাঠাল ভিকিকে।

Advertisement

আরও পড়ুন, শুধু একটা হাত ধরে হাজার ফুট থেকে ঝুলছেন ইনি!

গত শনিবার দুবাই পুলিশ তলব করে ভিকিকে। থানায় পৌঁছলে তাঁকে সতর্ক করা হয়, কোনওভাবেই যাতে জীবনকে বাজি রেখে এ ধরনের ঝুঁকিপূর্ণ আচরণ তিনি না করেন। অ্যাসিস্ট্যান্ট চিফ পুলিশ অফ দুবাই মেজর জেনারেল খালি ইব্রাহিম সংবাদমাধ্যমে বলেন, ‘‘দুবাইতে এসে এমন কোনও কাজ করতে গিয়ে যদি ভিকির জীবন বিপন্ন হয় সেটা বাঞ্ছনীয় নয়।’’

Advertisement

ইনস্টাগ্রাম ছবি পোস্ট করার পর ভিকি বলেছিলেন ‘‘এখনও বিশ্বাস করতে পারছি না এ কাজটা করতে পেরেছি আমি। যখনই পরে ভিডিওটা দেখেছি ভয়ে হাতপা ঠান্ডা হয়ে গিয়েছে আমার। ভিজে গিয়েছে হাতের তালু।’’ তবে তাঁর এই ভিডিও দেখার পর কেউ যেন ঝুঁকি নিয়ে এ কাজ না করেন সে বিষয়েও সতর্ক করেছিলেন ভিকি। Все трюки выполнены профессионалами не пытайтесь повторить это самостоятельно _ (_)

Все трюки выполнены профессионалами не пытайтесь повторить это самостоятельно _

(_)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন