Twitter

উত্তেজক চার শব্দ! আর্কষণ করার নয়া ট্রেন্ডে ভাসছে টুইটার!

এই ট্রেন্ড অনুসারে, আপনাকে বার্তা লিখতে হবে মাত্র চারটি শব্দ ব্যবহার করে। আর এই চার শব্দের বার্তার মাধ্যমে জাগাতে হবে উত্তেজনা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০১৮ ১৮:১০
Share:

ট্রেন্ডসে উত্তাল টুইটার। ছবি সোশ্যাল মিডিয়ার সৌজন্যে।

দীর্ঘ পত্রালাপে বা কবিতার মাধ্যমে প্রিয়জনকে উত্তেজিত করে কাছে টেনে আনার দিন আর নেই। এখন যুগটা ডিজিটালের মাধ্যমের। এই মাধ্যমে অধিকাংশ ক্ষেত্রেই নির্দিষ্ট শব্দ ব্যবহার করেই পাঠাতে হয় উত্তেজনা বা আকর্ষণ করার বার্তা।এ রকমই একটি ট্রেন্ড সম্প্রতি তুমুল জনপ্রিয় হল টুইটারে। ট্রেন্ডটির নাম #SeduceMeIn4Words

Advertisement

এই ট্রেন্ড অনুসারে, আপনাকে বার্তা লিখতে হবে মাত্র চারটি শব্দ ব্যবহার করে। আর এই চার শব্দের বার্তার মাধ্যমে জাগাতে হবে উত্তেজনা।চারটি শব্দের পোস্ট যেমন জাগাতে পারে যৌন উত্তেজনা আবার প্রকাশ করতে পারে আপনার পছন্দের বিষয়, যাতে কেউ আকর্ষিত হলেও হতে পারে।

তবে চার শব্দের বার্তা লেখার এই নয়া ট্রেন্ড কেবলমাত্র যৌনউত্তেজনাতেই আটকে থাকেনি। বিরিয়ানি থেকে সসেজ, হ্যারি পটার থেকে নেটফ্লিক্স সব কিছুই উঠে এসেছে এই ট্রেন্ডের আয়তায়। এমনকি মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে ইমপিচ করার দাবিও উঠেছে চার শব্দের বার্তায়।

Advertisement

আরও পড়ুন: নাবালককে নগ্ন ছবি পাঠানোর অভিযোগ মার্কিন বিউটি কুইনের বিরুদ্ধে

স্ক্রল করে দেখে নিন #সিডিউসমিইনফোরওয়ার্ডস ট্রেন্ডের কিছু টুইট-

(সারাবিশ্বের সেরা সব খবরবাংলায় পড়তে চোখ রাখতে পড়ুন আমাদের আন্তর্জাতিক বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন