International News

ছাত্রীর গালে শিক্ষিকার চড়, তার পরেই ভয়ানক কাণ্ড ঘটালো সে, দেখুন ভিডিওতে

শিক্ষিকা চড় মারায় পাল্টা চড় কষাল ছাত্রী! চিনের একটি স্কুলের এই ঘটনার ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ভিডিওতে দেখা যাচ্ছে, ছাত্রীকে কোনও একটি বিষয় নিয়ে বকাবকি করছেন এক শিক্ষিকা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০১৭ ১২:৫৫
Share:

শিক্ষিকা চড় মারায় পাল্টা চড় কষাল ছাত্রী!

Advertisement

চিনের একটি স্কুলের এই ঘটনার ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ভিডিওতে দেখা যাচ্ছে, ছাত্রীকে কোনও একটি বিষয় নিয়ে বকাবকি করছেন এক শিক্ষিকা। বেশ কিছু ক্ষণ বকাবকি করার পর হঠাত্ই ওই ছাত্রী উঠে দাঁড়িয়ে শিক্ষিকার সঙ্গে তর্ক শুরু করে দেয়। তর্কাতর্কির সময় ছাত্রীটি নিজের গাল দেখিয়ে বার বার চড় মারার জন্য শিক্ষিকাকে উস্কানি দিতে থাকে। ছাত্রীর অভদ্র আচরণে ক্ষুব্ধ শিক্ষিকা এর পরে সপাটে চড় কষায়। সঙ্গে সঙ্গে শিক্ষিকাকে পাল্টা চড় মারে ওই ছাত্রী।

আরও পড়ুন: হাতির শুঁড়ে কামড়ে ধরল কুমির, তার পর কী হল দেখুন ভিডিওতে

Advertisement

তবে, এই ঘটনা নিয়ে সোশ্যাল মিডিয়া দুটো মতে ভাগ হয়ে গিয়েছে। কেউ বলেছেন, ছাত্রীটিকে স্কুল থেকে তাড়িয়ে দেওয়া উচিত। কেউ আবার মেয়েটির বাবা-মাকেও এই ঘটনার জন্য দায়ী করেছেন। আবার কেউ কেউ বলছেন, ছাত্রীটিকে মারা উচিত হয়নি শিক্ষিকার। তাকে ওই শিক্ষিকার বোঝানো উচিত ছিল গুরুজনদের সঙ্গে কেমন আচরণ করা উচিত।

দেখুন ভিডিও

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন