INternational News

গাছে উঠল গাড়ি!

গল্পের গরু গাছে ওঠে, প্রবাদটা শুনেছেন। কিন্তু কখনও শুনেছেন গাড়ি গাছে উঠে গিয়েছে!

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০১৭ ১৮:০৬
Share:

গাছে আটকে থাকে সেই এসইউভি। ছবি: সংগৃহীত।

গল্পের গরু গাছে ওঠে, প্রবাদটা শুনেছেন। কিন্তু কখনও শুনেছেন গাড়ি গাছে উঠে গিয়েছে! তেমনটাই ঘটেছে চিনের হেইলংজিয়াং প্রদেশে। না, নিজে থেকে নয়, তা হলে কী ভাবে উঠল সেই গাড়ি?

Advertisement

আরও পড়ুন: এয়ারবাস ‘চালাল’ ৬ বছরের খুদে

বাবা-মেয়ে জুটির এত অপূর্ব ছবি! মনে ভাল হয়ে যাবে আপনার

Advertisement

রাতে দৃশ্যমান কম ছিল। তার মধ্যেই সুইহুয়া শহরের এক্সপ্রেসওয়ে ধরে দুরন্ত গতিতে ছুটে যাচ্ছিল একটি এসইউভি। গাড়ির ভিতরে তকন পাঁচ সওয়ারি ছিলেন। এক্সপ্রেসওয়ে ধরে যত এগোচ্ছিল গাড়িটি দৃশ্যমানতা ততই কমে আসছিল। ফলে একটা সময় চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। গাড়িটি এক্সপ্রেসওয়ে থেকে ছিটকে গিয়ে পাশের জঙ্গলে পড়ে। গাড়ির গতিবেগ এত ছিল যে সেটি দুটো গাছের মাঝামাঝি গিয়ে আটকে যায়। শূন্যে ঝুলতে থাকে গাড়িটি। গাড়ির দরজা, সামনের অংশ সব ভেঙে চুরমার হয়ে যায়। সকাল হতেই রাস্তার ধারে দুটো গাছের মাঝে একটি এসইউভি আটকে থাকতে দেখে পথচারীরা অবাক হয়ে যান। তড়িঘড়ি পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ এসে ক্রেনের সাহায্যে গাড়িটিকে নামায়। স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, আশ্চর্যজনক ভাবে গাড়ির পাঁচ সওয়ারিই বেঁচে গিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন