ব্যাঙ্কক কাণ্ডে

ব্যাঙ্কক বিস্ফোরণে এক মহিলা-সহ দুই সন্দেহভাজনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করল তাইল্যান্ড পুলিশ। গত ১৭ অগস্ট ব্যাঙ্ককের রাচাপ্রাসংয়ে ব্রহ্মা মন্দিরের সামনে বিস্ফোরণে নিহত হন ২০ জন।

Advertisement
শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০১৫ ০২:৩৬
Share:

ব্যাঙ্কক বিস্ফোরণে এক মহিলা-সহ দুই সন্দেহভাজনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করল তাইল্যান্ড পুলিশ। গত ১৭ অগস্ট ব্যাঙ্ককের রাচাপ্রাসংয়ে ব্রহ্মা মন্দিরের সামনে বিস্ফোরণে নিহত হন ২০ জন। সোমবার এক জন পুরুষ এবং মাথায় স্কার্ফ পরা এক মহিলার স্কেচ প্রকাশ করেছে পুলিশ। সন্দেহভাজন ওই মহিলা বছর ছাব্বিশের ওয়ান্না সুয়ানসান্ত ব্যাঙ্ককের মিন বুড়ি জেলায় একটি বাড়ি ভাড়া করে থাকত। রবিবার ওয়ান্নার বাড়িতে তল্লাশি চালিয়ে পুলিশ ইউরিয়া জাতীয় সার, খেলনা গাড়ি, বিস্ফোরণের কাজে ব্যবহার হয় এমন জিনিস উদ্ধার করেছে। এই নিয়ে ব্যাঙ্কক বিস্ফোরণ কাণ্ডে মোট চার জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করল তাই পুলিশ। শনিবারও বোমা বানানোর জিনিসপত্র-সহ পূর্ব ব্যাঙ্ককের একটি বাড়ি থেকে গ্রেফতার করা হয় এক বিদেশিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement