McDonald's food

এই রকম ট্রে-তেই তৈরি হয় ম্যাকডোনাল্ডসের আইসক্রিম? ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

লুইজিয়ানার বাসিন্দা নিক সম্প্রতি তাঁর টুইটার অ্যাকাউন্টে জং ধরা অপরিস্কার ট্রে-র ছবি পোস্ট করে লিখেছেন, এমনই ট্রে-তে রোজ তৈরি হয় নানা ফ্লেভারের আইসক্রিম। নিক নিজেকে ম্যাকডোনাল্ডসের প্রাক্তন কর্মী বলে পরিচয় দিয়েছেন। ওই টুইটের পরেই ঝড় ওঠে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৭ জুলাই ২০১৭ ১৬:২০
Share:

অভিযোগ, এই রকম ট্রে-তেই চলে আইসক্রিম তৈরির কাজ। টুইটার থেকে নেওয়া ছবি।

ক্রিসপি ক্রাঞ্চি ওরিও টপিংস সহযোগে ম্যাকফ্লুরি, অথবা ঘন চকোলেটের স্বাদে ভরা ম্যাক সুয়ের্ল। শুনলেই জিভে জল চলে আসে। যে কোনও স্বাদেই ম্যাকডোনাল্ডসের আইসক্রিমের তুলনা নেই। কিন্তু সম্প্রতি এই আইসক্রিম তৈরির পদ্ধতি নিয়েই বিতর্কে জড়িয়েছে আমেরিকার নামী এই সংস্থা। জং ধরা অপরিস্কার ট্রে-তেই নাকি তৈরি হচ্ছে লোভনীয় ওই সব আইসক্রিম। এমনই অভিযোগ সংস্থার প্রাক্তন এক কর্মীর। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তাঁর পোস্ট করা সেই ছবি।

Advertisement

আরও পড়ুন: সমুদ্রে ডুবন্ত হরিণ শাবককে বাঁচাল গোল্ডেন রিট্রিভার, দেখুন ভিডিও

লুইজিয়ানার বাসিন্দা নিক সম্প্রতি তাঁর টুইটার অ্যাকাউন্টে জং ধরা অপরিস্কার ট্রে-র ছবি পোস্ট করে লিখেছেন, এমনই ট্রে-তে রোজ তৈরি হয় নানা ফ্লেভারের আইসক্রিম। নিক নিজেকে ম্যাকডোনাল্ডসের প্রাক্তন কর্মী বলে পরিচয় দিয়েছেন। ওই টুইটের পরেই ঝড় ওঠে সোশ্যাল মিডিয়ায়। প্রায় ১৩ হাজার টুইট-রিটুইটে ভরে ওঠে সোশ্যাল মিডিয়ার দেওয়াল। টুইটটি দেখে কেউ কেউ নিকের সাহসীকতার প্রশংসা করেছেন। আবার ওই টুইটের সত্যতা নিয়েও সন্দেহ প্রকাশ করেছেন অনেকে। সাধুবাদ জানিয়ে এক জন লিখেছেন, ‘‘প্রত্যেক কর্মীরই উচিৎ এই ভাবে সত্যিকে সকলের সামনে আনা।’’ নিক লিখেছেন, ‘‘সম্প্রতি আমাকে ম্যাকডোনাল্ডস থেকে বহিস্কার করা হয়েছে। তার পরেই এখানে কাজের ধরণ সবার সামনে আনার পরিকল্পনা করি। এখন সময় এসেছে ম্যাকফ্লুরিকে বাই বাই বলার।’’

Advertisement

ম্যাকডোনাল্ডসের তরফে অবশ্য এই বিষয়ে কোনও মন্তব্য করা হয়নি।

দেখুন সেই টুইট:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন