International News

রেস্তোরাঁর ভেন্টিলেটরে আটকে গেল চোর!

সবে দিনের আলো ফুটেছে। এক এক করে রাস্তায় লোকজন চলাচল করতে শুরু করেছে। পথচারীরা হঠাত্ই দেখতে পান রেস্তোরাঁর ভেন্টিলেটরে এক ব্যক্তি আটকে রয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

বার্মিংহাম শেষ আপডেট: ০৫ নভেম্বর ২০১৭ ১৫:৪০
Share:

আটকে থাকা সেই চোর। ছবি: টুইটার।

চুরি করতে গিয়েছিল রেস্তোরাঁয়। কিন্তু চুরি করা তো হলই না, উল্টে ভেন্টিলেটরে সাত ঘণ্টা ধরে আটকে থাকতে হল এক চোরকে। বৃহস্পতিবার বার্মিংহামের ঘটনা।

Advertisement

আরও পড়ুন: সৌদির এক নম্বর ধনকুবের-সহ ১১ জন প্রিন্স গ্রেফতার

সবে দিনের আলো ফুটেছে। এক এক করে রাস্তায় লোকজন চলাচল করতে শুরু করেছে। পথচারীরা হঠাত্ই দেখতে পান রেস্তোরাঁর ভেন্টিলেটরে এক ব্যক্তি আটকে রয়েছে। থেকে থেকেই বাঁচানোর আর্তি ভেসে আসছে ওই ভেন্টিলেটর থেকে। এমন দৃশ্য দেখে পুলিশে খবর দেন স্থানীয় বাসিন্দারা। পুলিশ এসে আধঘণ্টার চেষ্টায় ভেন্টিলেটর কেটে চোরকে উদ্ধার করে।

Advertisement

আরও পড়ুন: মাঝপথে যাত্রী নামিয়ে বাসে যেতে বলল পাকিস্তান এয়ারলাইন্স!

পুলিশ জানিয়েছে, স্থানীয় সময় রাত ২টোর সময় রেস্তোরাঁয় চুরি করতে এসেছিল ওই ব্যক্তি। রেস্তোরাঁর কর্মীরা একে একে চলে যাওয়ার পর ভেন্টিলেটর ভেঙে ভিতরে ঢোকার চেষ্টা করে ওই ব্যক্তি। কিন্তু এখানেই গোল বাধে। শরীরের অর্ধেক অংশ ভেন্টিলেটর দিয়ে ঢোকাতেই আটকে যায়। অনেক চেষ্টা করেও সেখান থেকে বেরোতে পারেনি। ওই অবস্থাতেই সারা রাত ধরে ভেন্টিলেটরে আটকে থাকে সে। তার ও ভাবে আটকে থাকার ছবি টুইটারে পোস্টও করেছে ওয়েস্ট মিডল্যান্ডস পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন