NYC Subway

Restaurant ransacks: সসের জন্য বাড়তি টাকা! রাগে অগ্নিশর্মা হয়ে তিন তরুণীর তাণ্ডব, এমন দৃশ্য দেখেননি আগে

বাড়তি সস নিতে হলে দিতে হবে অতিরিক্ত টাকা। তরুণীদের এ কথা বলতেই তাঁরা রেগে যান এবং রেস্তরাঁয় ভাঙচুর শুরু করেন। মারধর করেন কর্মীদের।

Advertisement

সংবাদ সংস্থা

নিউ ইয়র্ক শেষ আপডেট: ১০ জুলাই ২০২২ ২০:০১
Share:

টুইটার থেকে নেওয়া।

তিন বন্ধু মিলে খেতে গিয়েছিলেন নিউ ইয়র্কের ম্যানহাটনের লোয়ার ইস্ট সাইডের বেল ফ্রাইজ নামের রেস্তরাঁয়। সেখানে ফ্রাই খেতে খেতে চেয়েছিলেন একটু বাড়তি সস। রেস্তরাঁ তা দিতে বাড়তি দাম দাবি করায়, তিন তরুণী তাণ্ডব চালালেন। হাতের কাছে যা পেলেন ছুঁড়ে মারলেন কর্মীদের লক্ষ্য করে। ভাঙচুর চালালেন সমস্ত কিছুতে। শেষে পুলিশ গ্রেফতার করতে এলে এক আধিকারিকের পেটেও সজোরে ঘুষি মেরেছেন এক জন। আপাতত তিন জনেরই ঠাঁই হয়েছে শ্রীঘরে।

Advertisement

গত ৪ জুলাই বেল ফ্রাইজ রেস্তরাঁয় খেতে যান ২৭ বছরের পার্ল ওজোরিয়া, ২৫ বছরের চিটারা প্লাসেন্সিয়া ও ২৩ বছরের তিতিয়ান্না জনসন। নিয়েছিলেন এক বাটি ফ্রাই। কিন্তু সস কম পড়ে যায়। এক রেস্তরাঁ কর্মীর কাছে একটু বাড়তি সসের আবদার করতেই জানানো হয়, সে ক্ষেত্রে গুনতে হবে বাড়তি কড়ি। আর এক প্রস্থ সস নিলে দিতে হবে ১.৭৫ ডলার। আর তাতেই রাগে অগ্নিশর্মা হয়ে ওঠেন তিন জন। শুরু হয় বেমক্কা ভাঙচুর, মারধর। তিন তরুণীর এমন ভাঙচুর করার দৃশ্য ভাইরাল হয়ে গিয়েছে নেটমাধ্যমে।

শেষ পর্যন্ত পুলিশ এসে তাঁদের গ্রেফতার করে। সূত্রের খবর, গ্রেফতার করার সময় এক পুলিশ আধিকারিকের পেটেও সজোরে ঘুষি মারেন পার্ল। তাঁর বিরুদ্ধে সরকারি কর্মীকে মারধরের অতিরিক্ত মামলাও রুজু হয়েছে।

Advertisement

এ দিকে মার খেয়ে আর রেস্তরাঁয় ফিরতে চাইছেন না বেল ফ্রাইজের ছয় কর্মী। রেস্তরাঁর কর্ণধার জানিয়েছেন, রাতে ঘুমোতে পারছেন না কেউ। বাড়ির লোকেরাও তাঁদের ছাড়তে ভয় পাচ্ছেন। তা হলে কি বন্ধই হয়ে যাবে রেস্তরাঁটি? প্রশ্ন এখন সেটাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন