London

লন্ডন ব্রিজে অঘটন, কয়েক ঘণ্টার জন্য বন্ধ হয়ে গেল যাতায়াত

‘শুধু পদচারীদের জন্য ব্রিজ খোলা হচ্ছে, আন্যান্য যান বাহন যাতায়াত আপাতত বন্ধই থাকছে’। 

Advertisement

সংবাদ সংস্থা

লন্ডন শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২০ ২০:৩৪
Share:

টাওয়ার ব্রিজে যান্ত্রিক গোলযোগ। ছবি: টুইটার থেকে নেওয়া।

লন্ডনের ঐতিহ্যবাহী টাওয়ার ব্রিজে যান্ত্রিক গোলযোগের জেরে বন্ধ হয়ে যায় যান চলাচল। এমনকি পদচারীদের যাতায়াতও বন্ধ হয়ে যায়। ব্রিজের নীচ দিয়ে জাহাজ যাতায়াতের জন্য যে দু’টি অংশ উঠে গিয়ে জায়গা করে দেয়, সেগুলি কোনও কারণে বন্ধ হচ্ছিল না। তার ফলেই বন্ধ রাখতে হয় ব্রিজ।

Advertisement

লন্ডন শহরের পুলিশ ও লন্ডন ব্রিজের ভেরিফায়েড টুইটার হ্যান্ডলে জানানো হয়, ‘যান্ত্রিক ত্রুটির কারণে যাতায়াত বন্ধ রাখা হচ্ছে’। পরে যদিও জানানো হয়, ‘শুধু পদচারীদের জন্য ব্রিজ খোলা হচ্ছে, আন্যান্য যান বাহন যাতায়াত আপাতত বন্ধই থাকছে’।

সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকটি ছবি শেয়ার হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, ব্রিজের বাম দিকে অংশটি ডান দিকের থেকে কিছুটা উঠে রয়েছে। ফলে পূর্বাবস্থায় ফিরিয়ে নিয়ে যাওয়া যাচ্ছে না ব্রিজটিকে। তাই ব্রিজ পার হতে গিয়ে কয়েক জন সাইকেল চালক বা পদচারী দাঁড়িয়ে রয়েছেন।

Advertisement

আরও পড়ুন: ৬ কিমি দীর্ঘ নির্মীয়মাণ ফ্লাইওভারের অংশ ভেঙে পড়ল, আহত অন্তত ২

আরও পড়ুন: ‘নিনজাদের ঘর’ থেকে মাত্র ৩ মিনিটে ৭ লাখ টাকা সাফ করে দিল চোরেরা!

বিশ্ব জুড়ে করোনার জন্য একের পর এক খারাপ খবর সামনে আসছে। নেটাগরিকরা এবার লন্ডন ব্রিজের এই সমস্যার সঙ্গেও করোনাকে জুড়ে দিয়েছেন। কেউ কেউ তো আবার বিষয়টিকে মজার ছলে পোস্ট করে লিখেছেন, ব্রিজটিকে একবার ‘অন’, ‘অফ’ করে দেখেছেন?

দেখুন সেই পোস্ট:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন