Accident

সঙ্গে আটকে থাকা গাড়ি নিয়েই এক মাইল চলল ট্রাক! দেখুন ভিডিও

দিব্যি জাতীয় সড়ক দিয়ে ট্রাক চালাচ্ছেন চালক। কোনও দিকে কোনও ভ্রূক্ষেপ নেই। এ দিকে তাঁরই গাড়ির এক পাশে আটকে রয়েছে চার চাকার একটি ছোট গাড়ি। জানলা দিয়ে কোনও মতে হাত বের করে সাহায্যও চাইছেন সেই গাড়ির চালক। অথচ সে দিকে হুঁশই নেই ট্রাক চালকের।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০১৭ ১৫:৩৭
Share:

এ ভাবেই গাড়িটিকে টেনে নিয়ে গেল ট্রাকটি। ছবি: ইউটিউবের সৌজন্যে

দিব্যি জাতীয় সড়ক দিয়ে ট্রাক চালাচ্ছেন চালক। কোনও দিকে কোনও ভ্রূক্ষেপ নেই। এ দিকে তাঁরই গাড়ির এক পাশে আটকে রয়েছে চার চাকার একটি ছোট গাড়ি। জানলা দিয়ে কোনও মতে হাত বের করে সাহায্যও চাইছেন সেই গাড়ির চালক। অথচ সে দিকে হুঁশই নেই ট্রাক চালকের। নিজের গাড়ির সঙ্গেই টেনে নিয়ে চলেছেন ছোট গাড়িটিকে। পিছন থেকে পুরো ঘটনাটি ক্যামেরাবন্দি করলেন অন্য গাড়ির এক যাত্রী। ব্রায়ান স্টেমকে নামের ওই যাত্রী ফেসবুকে আপলোডও করেন ভিডিওটি। ইতিমধ্যেই ৭০ লক্ষ হিট ছাড়িয়েছে এই ভিডিও।

Advertisement

আরও পড়ুন, দাঁতের ‘ফিলিং’, ১৩ হাজার বছর আগেও!

২০ এপ্রিল ঘটনাটি ঘটেছে ক্যালিফোর্নিয়ার সান বের্নারদিনোয়। ট্রাকটি প্রায় ২৩ হাজার কিলোগ্রাম (৫০ হাজার পাউন্ড) গাজর নিয়ে যাচ্ছিল। রাস্তার দিক পরিবর্তন করার সময় পিছন থেকে আসা লাল রঙের ছোট গাড়িটির সঙ্গে ধাক্কা লাগে। এই সময় গাড়িটির বনেট ট্রাকের সঙ্গে আটকে যায়। গাড়ির ভিতর থেকে বারবার ট্রাক থামানোর জন্য চিৎকার করতে থাকেন হাভিয়ের দিয়াজ নামক ওই চালক। কিন্তু ট্রাকের চালক বুঝতেই পারেননি একটি গাড়িকে টেনে নিয়ে যাচ্ছেন তিনি। শেষ পর্যন্ত প্রায় এক মাইল এ ভাবে যাওয়ার পর অন্য একটি গাড়ি ট্রাকটিকে থামতে বলায় ট্রাক থামান চালক। তবে ততক্ষণে গাড়িটির কাচ এবং বনেট ভেঙে দুমড়ে গিয়েছে। পুলিশের কাছে ট্রাক চালক দাবি করেন, তিনি যে একটি গাড়ি টেনে নিয়ে যাচ্ছিলেন, তা নাকি খেয়ালই করেননি। তবে আশ্চর্যজনক ভাবে এই ঘটনায় কেউ আহত হননি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন