International news

যমজ বোনের একশোতম জন্মদিনের ছবি ভাইরাল নেট দুনিয়ায়

দু’জনের মুখের অদ্ভুত মিল! এ ছাড়াও দু’জনের শরীরের গড়ন, চুলের কায়দা এক্কেবারে এক রকম। তফাত বলতে, এক জনের চোখে চশমা আর অন্য জনের তা নেই। দু’জনের মধ্যে এত মিল কী করে!

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২১ মে ২০১৭ ১৩:৪০
Share:

ব্রাজিলের মার্লিয়া পিগনাটোন পন্টিন ও পাওলিনা পিগনাটোন পান্ডলফি

দু’জনের মুখের অদ্ভুত মিল! এ ছাড়াও দু’জনের শরীরের গড়ন, চুলের কায়দা এক্কেবারে এক রকম। তফাত বলতে, এক জনের চোখে চশমা আর অন্য জনের তা নেই। দু’জনের মধ্যে এত মিল কী করে! এঁরা দু’জন যে যমজ বোন। ছোটবেলা থেকে জীবনের অনেক ভালমন্দ সময় তাঁরা এক সঙ্গে কাটিয়েছেন, পাশে থেকেছেন একে অপরের। আর এ ভাবেই দেখতে দেখতে নিজেদের একশো বছরের জন্মদিনও এক সঙ্গে পালন করতে চলেছেন দুই বোন!

Advertisement

ব্রাজিলের মার্লিয়া পিগনাটোন পন্টিন ও পাওলিনা পিগনাটোন পান্ডলফি তাই এক সঙ্গে জাঁকজমক করে উদ্‌যাপন করতে চলেছেন তাঁদের একশো বছরের জন্মদিনের অনুষ্ঠান।

আরও পড়ুন: বিয়ের দামি গাউনে আগুন লাগিয়ে ছবি তুললেন কনে!

Advertisement

একটা গোটা দিন ধরে নানা ভঙ্গিতে, নানা রঙের পোশাকে, ফুলের মুকুট পরে সুন্দর করে সেজেগুজে একের পর এক ছবি তুলেছেন দুই বোন। সারাদিন মার্লিয়া-পাওলিনা ও তাঁদের পরিবারের সঙ্গে কাটিয়ে আপ্লুত চিত্রগ্রাহক ক্যামিলাও। জানা গিয়েছে, আগামী ২৪ তারিখ, দুই বোন তাঁদের ১১ জন ছেলেমেয়ে (মার্লিয়ার পাঁচ আর পাওলিনার ছয় ছেলেমেয়ে), ৩১ জন নাতি-নাতনি এবং তাঁদের ১৬ জন ছেলেমেয়ে-সহ মোট ৬০ জনের একটি ‘ছোটখাট’ ফ্যামিলি পার্টিতে কাটবেন জোড়া ‘বার্থ ডে কেক’। দুই বোনের প্রি-বার্থ ডে সেলিব্রেশনের ছবি আপাতত ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। ইতিমধ্যেই দুই বোনেরর ছবির তলায় অসংখ্য শুভেচ্ছাবার্তা ভরে গিয়েছে।

ছবি সৌজন্যে ক্যামিলা লিমা ও ফেসবুক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন