twitter

Twitter: চাকরি থাকবে তো? ইলন মাস্কের হাতে মালিকানা যেতেই সিইও পরাগকে প্রশ্ন টুইটার কর্মীদের

গত ২৫ এপ্রিল টুইটারের মালিকানা পান ইলন মাস্ক। প্রায় ৪,৪০০ কোটি ডলারে এই সংস্থাটি কেনেন মাস্ক। যার অধিকাংশ ব্যাঙ্ক থেকে ঋণ নিয়েছেন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০১ মে ২০২২ ১০:৪৭
Share:

কর্মীদের একাংশ জানিয়েছেন, বিষয়টি নিয়ে গভীর অনিশ্চয়তায় ভুগছেন তাঁরা। ফাইল চিত্র

শুক্রবার টুইটারের কর্মচারীরা সিইও পরাগ অগ্রবালের সঙ্গে সংস্থার ভবিষ্যৎ এবং চাকরি ক্ষেত্রে কোনও জটিলতা আসতে পারে কি না, তা নিয়ে আলোচনা করেন। সংস্থার উপর আস্থা হারিয়ে ফেলে ক্ষোভ প্রকাশ করেছেন তাঁদের অনেকেই।

গত ২৫ এপ্রিল টুইটারের মালিকানা পান ইলন মাস্ক। প্রায় ৪,৪০০ কোটি ডলারে এই সংস্থাটি কেনেন মাস্ক। যার অধিকাংশ ব্যাঙ্ক থেকে ঋণ নিয়েছেন তিনি। মালিকানা বদল হতেই টুইটারের নানা বিষয় নিয়ে সমালোচনা শুরু করেন মাস্ক। এমনকি কর্মী ছাঁটাইয়ের বিষয়েও ইঙ্গিত দেন তিনি। কর্মীরা এ নিয়েই প্রশ্ন তুলেছেন। তাঁরা জানতে চান, সংস্থা কর্মী ছাঁটাইয়ের বিষয়ে কী ভেবেছে? বেতনের কোনও হেরফের হবে কি না, তা-ও জানতে চেয়েছেন তাঁরা।
কর্মীদের একাংশ জানিয়েছেন, বিষয়টি নিয়ে গভীর অনিশ্চয়তায় ভুগছেন তাঁরা। সংবাদ সংস্থা রয়টার্স জানিয়েছে, মালিকানা বদলের পর কর্মচারীদের কোনও অসুবিধা হচ্ছে কি না, সে দিকে খেয়াল রাখবেন সংস্থার আধিকারিকেরা।
তবে কর্মীদের আশ্বস্ত করে সিইও পরাগ জানান, টুইটার বরাবর কর্মীদের কথা ভেবে এসেছে। ভবিষ্যতেও এর কোনও পরিবর্তন হবে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন