bizarre

প্রতিবেশীর হৃৎপিণ্ড আলু দিয়ে রান্না করে পরিবারের লোককে খাওয়ানো, পরে ফের খুন দু’জনকে

আমেরিকার ওকলাহোমার এক ব্যক্তি খুন করেছিল এক মহিলাকে। তার পর তাঁর হৃৎপিণ্ড কেটে আলুর সঙ্গে রান্না করে খাইয়েছিল দু’জনকে। খাওয়ানোর পর তাঁদেরকেও খুন করে ওই ব্যক্তি।

Advertisement

সংবাদ সংস্থা

ওয়াশিংটন শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২১ ১৪:৩৮
Share:

প্রতীকী ছবি।

আমেরিকার ওকলাহোমার এক ব্যক্তি খুন করেছিল এক মহিলাকে। তার পর তাঁর হৃৎপিণ্ড কেটে আলুর সঙ্গে রান্না করে খাইয়েছিল দু’জনকে। খাওয়ানোর পর তাঁদেরকেও খুন করে ওই ব্যক্তি। ৩ জনকে খুনে অভিযুক্ত ওই ব্যক্তি নিজের অপরাধের কথা স্বীকার করেছে বলে জানানো হয়েছে সে দেশের সংবাদমাধ্যমের প্রতিবেদনে।

Advertisement

ওই প্রতিবেদন অনুসারে, অভিযুক্ত ব্যক্তির নাম লরেন্স পল অ্যান্ডারসন। তদন্তকারীরা গ্রাডি কাউন্টি আদালতে মঙ্গলবার জানিয়েছেন, প্রতিবেশী এক মহিলাকে ধারালো অস্ত্রের আঘাতে খুন করে লরেন্স। তার পর তাঁর দেহ থেকে হৃদ্‌পিন্ড বের করে নিয়ে আসে নিজের কাকার বাড়ি। সেখানে আলু দিয়ে ওই হৃৎপিণ্ড রান্না করেছিল লরেন্স। এবং কাকা, তাঁর স্ত্রী-কে তা খেতে দেয়। এর পর কাকা এবং কাকার ৪ বছরের নাতনিকে খুন করে সে। কাকিমাও তার মারে গুরুতর আহত হন। ৯ ফেব্রুয়ারি এই ঘটনা ঘটেছিল বলে তদন্তকারীরা জানিয়েছেন।

তদন্তকারীরা আদালতে জানিয়েছেন, ‘পরিবার থেকে দৈত্য তাড়াতে’ এই কাজ করেছিল বলে লরেন্স জানিয়েছে তাঁদের। মঙ্গলবার আদালতে নিজের দোষও কবুল করেছে অভিযুক্ত। জানা গিয়েছে, অপরাধের সঙ্গে লরেন্সের যোগাযোগ দীর্ঘদিন। বিভিন্ন কারণে একাধিকবার জেলে গিয়েছে সে। ২০১৭ সালেই মাদক সংক্রান্ত অপরাধে ধরা পড়েছিল সে। তখন থেকে সে জেলেই ছিল। জেল থেকে বেরিয়ে এই ৩ জনকে খুন করেছে সে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন