Donald Trump

চাঁদকে মঙ্গলের অংশ বলে ট্রোলড মার্কিন প্রেসিডেন্ট!

সমালোচনা যে তাঁর স্বভাবের বিন্দুমাত্র পরিবর্তনও করতে পারেনি তার প্রমাণ তিনি আবার দিলেন নিজের টুইটার অ্যাকাউন্টে করা সাম্প্রতিক পোস্টে। 

Advertisement

সংবাদ সংস্থা

নিউইয়র্ক শেষ আপডেট: ০৮ জুন ২০১৯ ১৬:৪২
Share:

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। ছবি টুইটার থেকে সংগৃহীত।

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। বিতর্কিত কথা বলতে তাঁর জুড়ি মেলা ভার। গত কয়েক বছরে একের পর এক বিতর্কিত কথা বলে সমালোচনার মুখে পড়েছিলেন তিনি। কিন্তু সেই সমালোচনা যে তাঁর স্বভাবের বিন্দুমাত্র পরিবর্তনও করতে পারেনি তার প্রমাণ তিনি আবার দিলেন নিজের টুইটার অ্যাকাউন্টে করা সাম্প্রতিক পোস্টে।

Advertisement

শুক্রবারের সেই পোস্টে তিনি নাসার প্রসঙ্গ তোলেন। আগামী দিনে নাসার লক্ষ্য কী হওয়া উচিত তা নিয়েও শব্দ ব্যয় করেছেন তিনি। আর সেই কথা বলতে গিয়েই তিনি লিখেছেন, ‘মঙ্গলের একটি অংশ হল চাঁদ’।

ট্রাম্পের এই টুইট নেট দুনিয়ায় ছড়িয়ে পড়তেই সমালোচনার ঝড় উঠেছে নেট দুনিয়ায়। শুধু তাই নয়, ট্রাম্পের দেওয়া এই তথ্যকে হাতিয়ার করে নানা রকমের জোকসেও মেতেছেন নেটিজেনরা। বিষয়টি গত কাল থেকে এমন পর্যায়ে পৌঁছেছে যে নাসার তরফে জিম ব্রিটেনস্টাইন টুইটারে নাসার পরবর্তী লক্ষ্য জানিয়েছেন। তাতেওঅবশ্য ট্রোলের হাত থেকে রেহাই পাননি ট্রাম্প।

Advertisement

আরও পড়ুন: রাতারাতি গায়েব ৭৫ ফুটের লোহার ব্রিজ! চোরের কাজ, বলছে পুলিশ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন