Viral Pic of Baby

জন্মেই চিকিৎসকের মাস্ক ধরে টান, ছবিতে আশার বার্তা খুঁজছেন নেটাগরিকরা

নবজাতক কাঁদতে কাঁদতে সার্জিক্যাল মাস্কে টান দিতেই এক মুখ হাসি চিকিৎসকের। এই ছবি যখন তোলা হয় তখন কোভিড ১৯-এর নামই শোনা যায়নি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২০ ১৫:৩৪
Share:

সোশ্যাল মিডিয়া থেকে নেওয়া ছবি।

এক সদ্যোজাত চিকিৎসকের মাস্ক ধরে টান দিচ্ছে। ছবিটা পুরনো। কিন্তু নতুন করে ভাইরাল হয়েছে। আর সেই ছবিতেই করোনা থেকে মুক্তি মেলার আশার বার্তা খুঁজছেন নেটাগরিকরা।

Advertisement

নবজাতক কাঁদতে কাঁদতে সার্জিক্যাল মাস্কে টান দিতেই এক মুখ হাসি চিকিৎসকের। এই ছবি যখন তোলা হয় তখন কোভিড ১৯-এর নামই শোনা যায়নি। কিন্তু সেই ছবিই আজকের এই মাস্ক বাধ্যতামূলক হয়ে যাওয়া সময়ে ছড়িয়ে পড়েছে।

আবার কবে মাস্ক ছাড়া বাড়ির বাইরে বের হওয়া যাবে তার অপেক্ষায় শুধু ভারত নয়, বিশ্বের বহু দেশের মানুষ। সবার চিন্তা, কবে বিদায় নেবে কোভিড। সেই কথাটা বলতেই এই ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন দুবাইয়ের স্ত্রী রোগ বিশেষজ্ঞ সামের সেআইব। সঙ্গে লিখেছেন, আমরা সবাই চাই, যেন খুব তাড়াতাড়ি মাস্ক খুলে ফেলা যায়।

Advertisement

আরও পড়ুন: এক বছর শৌচাগারে বন্দি গৃহবধূ উদ্ধার, খেতে না দেওয়ারও অভিযোগ স্বামীর বিরুদ্ধে

আরও পড়ুন: রাজ্যকে চিঠি, বাংলায় লোকাল ট্রেন চালাতে রাজি কেন্দ্র

শুধু এই চিকিৎসক নন, সকলেই যত তাড়াতাড়ি সম্ভব মাস্ক থেকে মুক্তির দিন চাইছেন। আর সেই কারণেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে এই ছবি। হাজারে হাজারে লাইকও পাচ্ছে ছবিটা। কমেন্টও অনেক। কেউ বলছেন, এটাই ২০২০ সালের ছবি। আবার কারও কারও দাবি, এই ছবিই সুস্থ ভবিষ্যতের প্রতীক।

We all want sign are we going to take off the mask soon 🙏🏻 #instagram #goodnews #goodvibes #uae🇦🇪 #dubai #instagood #love #photooftheday #cute #babyboy #instmoment @dubaimediaoffice

A post shared by Dr Samer Cheaib د سامر شعيب (@dr.samercheaib) on

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন